গত রোববার ছিল ২০১৯ সালের জা’তীয় চলচ্চিত্র পুরস্কার প্র’দান অনুষ্ঠান। জমকালো এই আয়োজনে পারফর্ম করেন চি’ত্রনায়িকা মাহিয়া মাহি।

তার বিপরীতে ছিলেন চি’ত্রনায়ক সাইমন সাদিক।না’চতে গিয়ে মাহির শা’ড়ির আঁচল বারবার খুলে যায়। এতে বি’পাকে পড়েন এই নায়িকা।

কা’রণ নাচের ফাঁকে ফাঁকে তাকে বারবার শা’ড়ি টেনে উঠাতে হয়।এনিয়ে রাতে মাহি একটি ভিডিও পোস্ট করেন তার ফেসবুকে।

এতে বি’ষয়টি নিয়ে কথাও বলেন তিনি। ক্যাপশনে তিনি লিখেন, আমার জী’বনের ভ’য়াবহ ঘটনাটা আ’জকেই ঘটতে হলো? তাও আবার এত এত গুণী ব্য’ক্তিদের সামনেই!

এত ভালো রি’হার্সেল করেছিলাম আর স্টেজে শাড়ি খুলে গেল। তখন ভা’বছিলাম, শাড়ি পুরোটাই খুলে যায় কিনা! শাড়ি টা’নাটানি করে নাচা যায় না।

সাইমন বারবার ব’লছিল, কী করছো মাহি?এতগুলো গুণী মা’নুষের সামনে এটা হলো। আমার ভীষণ মন খারাপ।’

চলচ্চিত্র ক্যারিয়ারে মাহি দর্শকদের উপহার দিয়েছেন বেশ ক’য়েকটি সুপার হিট ছবি। বর্তমানে তার হাতে বেশ ক’য়েকটি সিনেমার কাজ রয়েছে।

এর মধ্যে ‘আশীর্বাদ’, ‘স্বপ্নবাজি’, ‘আনন্দ অশ্রু’ ও ‘ব্লাড’ অন্যতম। এসব সি’নেমার কিছু অংশের কাজ এরই ম’ধ্যে শেষ ক’রেছেন মাহি।

মাহি অ’ভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নবাব এলএলবি’। অ’নন্য মামুন প’রিচালিত এই সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

মাত্র ১ কোয়া রসুনেই যেভাবে ধরে রাখবে আপনার যৌ’বন।

এক কোয়া রসুন হা’রানো যৌ-ব-নকে কীভাবে ফিরিয়ে দেবে তা জানিয়ে দিয়েছে ভারতীয় এক গণমাধ্যম। আসুন জেনে নিই সে সম্প’র্কে…শুধু খাবার নয়,

প্রাচীনকাল থেকেই রসুন ও’ষুধ হিসেবে ব্যবহৃত হয়ে আসছে।বিশ্বের প্রায় সবখানেই বিভিন্ন অসু’খ থেকে নিরাময়ে রসুনকে ব্যবহার করা হয়।কিন্তু জানেন কি,

ত্বকের ঔজ্জ্বল্য ধরে রাখার পাশাপাশি বয়স ধরে রাখার জন্যও রসুনের কোনো বিকল্প নেই।অনেকের ত্বকেই লাল-লাল দাগ দেখা যায়।

দানা দানা আকারে বেরোয় ব়্যাশ। হাত, কনুই এমনকি মুখেও মাঝে মাঝে এই দাগ দেখা যায় অনেকের। এই স’মস্যা থেকে মুক্তি পেতে রসুনের জুড়ি মেলা ভার।

এক কোয়া রসুন এবং অর্ধেক টমেটো দিয়ে একটি মিশ্রণ তৈরি করুন। ওই মিশ্রনটি মুখে লাগিয়ে ১০ মিনিট জল দিয়ে ধুয়ে ফেলুন গোটা মুখ।

ট্যান উঠে গিয়ে দেখবেন চকচক করছে আপনার ত্বক।স’ন্তান জ’ন্মের পর অনেক না’রীর পেটে দাগ হয়ে যায়।

শাড়ি পড়লে সেই দাগ মোটেও দেখতে ভালো লাগে না। এই স’মস্যার জেরে শাড়ি পরার সময় অনেক ভাবনাচিন্তা করতে হয়।

জানেন কী, এই স’মস্যা থেকেও মুক্তি দিতে পারে এক কোয়া রসুন। অলিভ অয়েলের স’ঙ্গে রসুনের রস মিশিয়ে কয়েকদিন ব্যবহার করলেই মিলবে ফল।

ব্রণের স’মস্যায় ভোগেন অধিকাংশ না’রী। এই স’মস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য নানা রকম পদ্ধতি অবলম্বন করেন তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here