সন্তান আব্রাম খান জয় এবং নিজের নামের সঙ্গে মিল রেখে প্রযোজন প্রতিষ্ঠান চালু করেছের অপু বিশ্বাস। যেটির নাম দিয়েছেন

‘অপু-জয় প্রো’ডাকশন হাউজ’ এর ব্যা’নারে ‘অভিমান’ নামে একটি ছবির নামও নি’বন্ধনও করেছেন।এ জন্য সম্প্রতি প্র’যোজক সমিতি সদস্যপদ পেতে আবেদন করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

যেখানে তার স্বামীর নামের জা’য়গায় শাকিব খানের নাম লিখেছেন। পরে যাচাই-বাছাইয়ে আটকে যায় অপুর আবেদন। তথ্য সং’শোধন করে জামা দেওয়ার পর স’দস্যপদ পান তিনি।

এ বিষয়ে প্রযোজক-পরিবেশক সমিতির সা’ধারণ সম্পাদক শামসুল আলম সাংবাদিকদের জানান, সাধারণত কা’উকে চলচ্চিত্র প্র’যোজক হিসেবে নিবন্ধন করতে হলে ১ লাখ ৩ হাজার টাকা ফি দিতে হয়।

আবার কার্যনির্বাহী কমিটি সংগঠনের দা’য়িত্ব নেয়। এরপর অপু বিশ্বাসের আবেদন ফাইলটি আমরা পাই। আমরা দেখতে পেলাম,

নথিতে নি’জেকে শাকিব খানের স্ত্রী উল্লেখ করেছেন অপু।সেখানে অপু লিখেছেন, ‘প্রযোজকের স্ত্রী হিসেবে আ’মাকে সুবিধা বিবেচনায় সদস্যপদ দেওয়া হোক।’

তিনি বলেন, এরপর আমরা সবাই অপুর সত্য গো’পন করার বিষয়টি মিটিংয়ে আ’লোচনা করেছি। সবাই একবাক্যে বলেছেন,

১ লাখ ৩ হাজার টাকার বদলে ১১ হাজার টাকায় স’দস্যপদের বিশেষ সুবিধা নিতে এমনটা করেছেন তিনি।

তাই আবেদনের ফাইলটা স্থগিত করে জানিয়ে দিই, তথ্য সংশোধন করে ন’তুনভাবে আবেদন করলে আমরা অবশ্যই সদস্যপদ দেব।

পরে তিনি স্বামীর নামের জায়গা থেকে শাকিব খানের নাম বাদ দিয়ে আ’বেদন করেন, আমরাও সদস্যপদ দিই।তবে তাকে পুরো ১ লাখ ৩ হাজার টাকা পরিশোধ করতে হয়েছে।

আমি পিরামিডের ঐতিহ্য তুলে ধরতে চেয়েছি, অথচ আমাকে গ্রেপ্তার করা হলো : সালমা

বিশ্বে অনেক প্রত্নতাত্ত্বিক নিদর্শন রয়েছে যেগুলো দর্শনীয় স্থান হিসেবে মানুষ ভ্রমণ করতে যায় শুধু তাই নয় এসব দূর-দূরান্তে থাকা প্রত্নতাত্ত্বিক নিদর্শন এর সামনে গিয়ে

নিজেরাও ক্যামেরাবন্দি হতে ভুলে যান না ভ্রমণপিপাসুরা তেমনি মিশরের পিরামিডের সামনে কিওপেটরা সাজে ছবি তুলতে গিয়ে খ্যাতনামা মডেল

সালমা গ্রেপ্তার হয়েছেন পুলিশের কাছে। এই ঘটনার পর তার ভক্তদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া ছড়িয়ে পড়ে এবং রীতিমত অবাক বনে গেছে তার ভক্তরা

মিসরে পিরামিডের সামনে ক্লিওপেট্রার সাজে ছবি তোলায় খ্যাতনামা মডেল সালমা আল-শিমিকে গ্রেপ্তার করেছে মিসরীয় পুলিশ।

সেই সঙ্গে ফটোগ্রাফারকেও গ্রেপ্তার করা হয়। অবশ্য পরে তাঁরা জরিমানা দিয়ে ছাড়া পান। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো গুরুত্বসহকারে এ খবর প্রচার করছে।

নভেম্বরের শেষেই মিসরের পিরামিডের সামনে এই ছবিগুলো তুলেছিলেন ওই ফটোগ্রাফার।প্রাচীন মিসরীয়র বেশেই ক্যামেরার সামনে পোজ দেন সালমা।

সেই ছবি আপলোড করেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। অল্প সময়েই দাবানলের মতো তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here