বাস চালানো শিখছেন তামান্না’ ভাটিয়া। ব’লিউড তথা দক্ষিণের জ’নপ্রিয় অভিনেত্রী তিনি। ‘বাহুবলি’ ছবিতে তাকে দেখা গি’য়েছিল লিড রোলে অ’ভিনয় করতে।

‘অবন্তিকা’র চরিত্রে তার অ’সাধারণ অভিনয় দাগ কেটেছে দ’র্শকের মনে। তবে শুধু বাহুবলি নয় বলিউডের বহু ছবিতে তিনি না’য়িকার চরিত্রে অভিনয় করেছেন।

অক্ষয় কু’মারের মতো নায়কের সঙ্গেও ছবি করেছেন তিনি।তবে তামান্নাকে সা’উথের ছবি করতেই বেশি দেখা যায়। বেশ জ’নপ্রিয় অভিনেত্রী তিনি।

তামান্না সোশ্যাল মি’ডিয়াতেও বেশ অ্যাক্টিভ। ইনস্টাগ্রামে তার নিজের প্রো’ফাইলে থেকে মাঝে মধ্যেই নানা ধরনের পো’স্ট করেন তিনি।

কি আছে সেই ভিডিওতে? যা এতটা ভা’ইরাল হয়েছে! ভিডিওতে দেখা যাচ্ছে তামান্না বাস চালাচ্ছেন। এর আগে গাড়ি চা’লাতে তাকে দেখা গি’য়েছে।

কিন্তু বাস চা’লানো মুখের কথা নয়।তার জন্য দরকার কঠোর অ’নুশীলন। তামান্না অনয়াসেই বাসটি চালাচ্ছেন।

এই ভিডিও দেখে অ’নেকেই তাকে প্রশ্ন করেছেন, তাহলে কি অ’ভিনয় ছেড়ে অন্য পেশায় যাচ্ছেন তিনি? যার উত্তর অবশ্য দিয়েছেন তামান্না।

এটি তার একটি সি’নেমার শ্যুটিং দৃ’শ্য। সাউথ ইন্ডিয়ান ছবির লিড চরিত্রে অভিনয় করছেন তিনি। এবং সেই ছবির জন্যই তিনি বাস চা’লানো শিখেছেন।

এভাবে বাস চা’লাতে এর আগে খুব একটা দেখা যায়নি।তামান্না বাস চা’লানোর সময় মুখে মাস্ক পরে আছেন। কোভিড বিধি মেনেই হচ্ছে শ্যুটিং।

এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ‘যখন কাজের জন্য বাস চালাতে হয় তখন খুব অ’ন্যরকম অনুভূতি হয়।’ মেনস্ট্রিম ছবির জন্যই বাস চা’লানো শিখেছেন তিনি।

এবং তার ফ্যানেদের তিনি জা’নিয়েছেন, ‘অভিনয় ছাড়ার প্রশ্নই নেই। অভিনয়ের জন্য অনেক কিছুই শিখতে হয়।’ তবে বাস চালানো শিখে তা’মান্না বেশ গর্বিত। তাও তিনি জা’নিয়েছেন ভক্তদের।

আমি পিরামিডের ঐতিহ্য তুলে ধরতে চেয়েছি, অথচ আমাকে গ্রেপ্তার করা হলো : সালমা

বিশ্বে অনেক প্রত্নতাত্ত্বিক নিদর্শন রয়েছে যেগুলো দর্শনীয় স্থান হিসেবে মানুষ ভ্রমণ করতে যায় শুধু তাই নয় এসব দূর-দূরান্তে থাকা প্রত্নতাত্ত্বিক নিদর্শন এর সামনে গিয়ে

নিজেরাও ক্যামেরাবন্দি হতে ভুলে যান না ভ্রমণপিপাসুরা তেমনি মিশরের পিরামিডের সামনে কিওপেটরা সাজে ছবি তুলতে গিয়ে খ্যাতনামা মডেল

সালমা গ্রেপ্তার হয়েছেন পুলিশের কাছে। এই ঘটনার পর তার ভক্তদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া ছড়িয়ে পড়ে এবং রীতিমত অবাক বনে গেছে তার ভক্তরা

মিসরে পিরামিডের সামনে ক্লিওপেট্রার সাজে ছবি তোলায় খ্যাতনামা মডেল সালমা আল-শিমিকে গ্রেপ্তার করেছে মিসরীয় পুলিশ।

সেই সঙ্গে ফটোগ্রাফারকেও গ্রেপ্তার করা হয়। অবশ্য পরে তাঁরা জরিমানা দিয়ে ছাড়া পান। আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো গুরুত্বসহকারে এ খবর প্রচার করছে।

নভেম্বরের শেষেই মিসরের পিরামিডের সামনে এই ছবিগুলো তুলেছিলেন ওই ফটোগ্রাফার।প্রাচীন মিসরীয়র বেশেই ক্যামেরার সামনে পোজ দেন সালমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here