বছরের সবচেয়ে বেশি ভিউ মেহজাবিন-অপূর্বর নাটকের’!ক’রোনা সংকটের কা’রণে চলতি বছর নানা চড়াই-উতরাইয়ের মধ্য দিয়ে পার করছে মানুষ।

এত সং’কটের মধ্যেও প্র’যোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি নি’র্মাণ করেছে ১৮টি একক নাটক।যার বেশিরভাগই নির্মিত হয়েছে দেশ সেরা শিল্পী ও নি’র্মাতাদের সমন্বয়ে।

এরমধ্যে জিয়াউল ফা’রুক অপূর্ব ও মে’হজাবিন চৌধুরী অভিনীত ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ নাটকটি বিশেষ মা’ইলফলক অর্জন করেছে।

কারণ নাটকের মধ্যে এটি বছরের স’বচেয়ে বেশি ভিউ অর্জনের মাইলফলক স্পর্শ করেছে বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি।

‘চাপাবাজ’, ‘নির্বাসন’, ‘এক্সচেঞ্জ’, ‘প্রতিদিন’, ‘পার্টনার’, ‘সিগনেচার’, ‘উপহার’, ‘প্রাণপ্রিয়’, ‘নির্বাসন’, ‘রেহনুমা’ প্রভৃতি।

নাটকের পাশাপাশি গানেও প্র’তিষ্ঠানটি নিজেদের মান ধরে রেখেছে এ বছর। প্রতিষ্ঠানটির প্রধান এসকে সাহেদ আলী পাপ্পু জানান,

এ বছর তারা ৩৩টি নতুন গান প্র’কাশ করেছেন। এরমধ্যে ৬টি গান নিয়ে নির্মিত হয়েছে ব্যয়বহুল মিউজিক ভিডিও।

বছরের সবচেয়ে বেশি ভিউ অ’র্জনের মাইলফলকও স্পর্শ করেছে সিএমভির নাটক। নাটকের মতো গানেও এ বছর বেশ স’ফলতা রয়েছে প্রতিষ্ঠানটির।

জানা গেছে, বছরের অ’ন্যতম হিট গান ইমরান-সিঁথি সরকারের ‘জানি পাবো না’ এবং সবচেয়ে হিট রিমেক গান সোহাগের ‘লাল শাড়ি পরিয়া কন্যা’ প্রকাশ করেছে সিএমভি।

য’থাক্রমে গান দুটি ইউটিউবে ১০ ও ২৩ মিলিয়ন ভিউয়ের ঘরে অ’বস্থান করছে।এছাড়াও চলতি বছর সিএমভি থেকে মু’ক্তি পেয়েছে তাহসান,

কণা, ন্যানসি, তানজীব সারোয়ার, ঐশী, পূজা, মাহতিম সাকিব, কোনাল, শফিকুল ও তাহসিন আহমেদের গান।

সিএমভির ক’র্ণধার এসকে সাহেদ আলী বলেন—এই মহামারির মধ্যেও আমরা আপ্রাণ চেষ্টা করেছি দর্শক-শ্রোতাদের পাশে থাকতে।

এরমধ্যে অনেক প্রতিবন্ধকতা এসেছে। ক’রোনায় আ’ক্রান্ত হয়েছেন আ’মাদের অনেক শিল্পী-কর্মী।আমি নিজেও ক’রোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলাম।

তবু মানুষের বি’নোদনের মাধ্যম গান ও নাটক প্রকাশে পিছপা হইনি। সবই সম্ভব হয়েছে সংশ্লিষ্ট শিল্পী-কুশলীদের স’হযোগিতার কারণে।

আর দর্শক-শ্রোতাদের ভা’লোবাসাও পেয়েছি সেই মাপের।সবার ভালোবাসা নিয়ে নতুন বছরে আরো বড় বড় চমক নিয়ে হাজির হতে চাই। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here