ডান্স ফ্লোরে আগুন ধরালেন ঝুমা বৌদি, উষ্ণ আ’বেদনময়ীর নাচ ভাইরাল নেটদুনিয়ায়, ইন্টারনেট সে’নসেশন মানেই ঝুমা বৌদি।

শরী’রী হিল্লোলে , চোখের ইশারায় দেওরদের রা’তের ঘুম ওড়াতে ঝুমা বৌদি একদম পা’রফেক্ট।বৌদি আসা মানেই দে’ওরদের মধ্যে শুরু হয় একরাশ টানটান উ’ত্তেজনা।

লাস্যময়ী ভ’ঙ্গিতে শরীরী উন্মাদনায় মেতে ওঠা বৌ’দিকে দেখতে সারাদিনই ভিড় জমছে সোশ্যাল মি’ডিয়ায়। ।হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ

‘দুপুর ঠাকুরপো’র ঝুমা বৌদিকে চেনে না এমন দেওরের সংখ্যা প্রায় হাতে গোনা। সম্প্রতি প্র’কাশ্যে এসেছে ঝুমা বৌদি থুড়ি অন্তরা বিশ্বাসের উষ্ণ আবেদন পূর্ণ নাচের সেই ভিডিও।

ভিডিও পোস্ট করে ঝড় তুলেছেন ঝুমা বৌদি। মুহূর্তের মধ্যে তার নাচ দেখার জন্য উপচে পড়ছে ভিড়।
শুধু ওয়েব সিরিজেই নয়,

নিজের উষ্ণতাকে ধরে রাখতে নিয়মিত ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন তিনি।এর আগেও লাইমলাইটে থাকতে বৌদির একাধিক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আর সেই ছবি দেখেই ঠাকুরপো-রা হৈচৈ ফেলে দিচ্ছে নেটদুনিয়ায়। মোনালিসা ওরফে ঝুমা বৌদি ঠাকুরপো-দের হৃদয়ে ঝড় তুলতে একাই একশো। তার লাস্য়ময়ী শরীরী বিহঙ্গে কাত সমস্ত দেওররা।

লা’স্যময়ী ভঙ্গিতে শ’রীরী উন্মাদনায় মেতে ওঠা বৌদিকে দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে লা’ইমলাইটে থাকা ঝুমা বৌদি এখন নে’টদুনিয়ার হট সেনসেশন।

ভো’জপুরী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী অন্তরা বাংলা সিরিয়াল এবং সিনেমায় কাজ করার পর মুম্বাইতে পাড়ি দেন।

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

পোষ্টটি তাদের জন্য যারা অধিক সময় ধরে মিলন করতে পারেন না। অধিক সময় দরে যৌন মিলন করার জন্য আপনার ডক্টর তিনটি পদ্ধিতর সাথে পরিচয় করিয়ে দিবে।

মিলনে পুরুষের অধিক সময় নেওয়া পুরুষত্বের মূল যোগ্যতা হিসেবে গন্য হয়।যেকোন পুরুষ বয়সের সাথে সাথে সহবাসের নানাবিধ উপায় শিখে থাকে।

এখানে বলে রাখতে চাই-২৫ বছেরের কম বয়সী পুরুষ সাধারনত অধিক সময় নিয়ে সহবাস করতে পারেনা। তবে তারা খুব অল্প সময় ব্যবধানে পুনরায় উত্তেজিত/উত্তপ্ত হতে পারে।

২৫ এরপর বয়স যত বাড়বে সহবাসে পুরুষ তত অধিক সময় নেয়। কিন্তু বয়স বৃদ্ধির সাথে সাথে পুনরায় জাগ্রত (ইরিকশান) হওয়ার ব্যবধানেও বাড়তে থাকে।

তাছাড় একা নারী কিংবা এক পুরুষের সাথে বারবার সহবাস করলে যৌন মিলনে অধিক সময় দেখা যায় এবং সহবাসে বেশি তৃপ্তি পাওয়া যায়।

কারন স্বরূপ: নিয়মিত সহবাসে একে অপরের শরীর এবং ভালো লাগা/মন্দ লাগা, পছন্সই আসনভঙ্গি, সুখ দেয়া নেয়ার পদ্ধতি ইত্যাদি সর্ম্পকে ভালোভাবে অবহিত থাকে।

সহবাসে অধিক সময় দেয়ার পদ্ধতি সমূহ নিয়ে আজকের আলোচনা। পদ্ধতিতে আসা যাক।পদ্ধতি১: চেপে/টিপে(স্কুইজ)ধরা: অধিক সময় ধরে যৌন মিলন করার এই পদ্ধতিটি আবিষ্কার করেছেন মাষ্টার এবং

জনসন নামের দুই ব্যক্তি। চেপে ধরা পদ্ধতি আসলে নাম থেকেই অনুমান করা যায় কিভাবে ধরত হয়? যখন কোন পুরুষ মনে করেন তার বীর্য প্রায় স্থলনের পথে,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here