গ্রামগঞ্জে এখনও প্রচলিত আছে নৌকা ভ্রমন, আর এই নৌকা ভ্রমণ অনেক মজাদার হয়ে থাকে, তবে কেউ যখন মজাদার কে অ’শ্লীল কাজে পরিণত করে তখন সেটা হয়ে যায় অন্যরকম।

দেখা যায় কিছু যুবক লোক ভাড়া করে নিয়ে এদের নর্তকীদের কে নিয়ে অ’শ্লীল নাচ গানে লিপ্ত হয়ে যায়।

তবে যুবকদের এরকম আচারণ যুবসমাজ ধ্বং’সের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে, আমাদের সবাইকে সচেতন থাকতে হবে এবং এদের বি’রুদ্ধে রু’খে দাঁড়াতে হবে।

যাতে যুবকরা এরকম অ’পকর্মে লি’প্ত না হতে পারে।আরো পড়ুন.. ‘অনেক দিন পর আইটেম গানে পপি’

‘অনেক দিন পর আইটেম গানে কাজ করছি। অনেক কিছুই ভালো লাগছে। কারণ, এখন প্রযুক্তি অনেক আধুনিক। উন্নত ক্যামেরা, জিমি জিব, সব মিলিয়ে ভা’লো লাগছে।

আবার কিছু বিষয় আ’গের মতোই আছে, যেমন আমরা শুটিং করার আগে জানতে পারি না আমাকে কী নাচ করতে হবে।

ড্রেস পরে লো’কেশনে আসি, তখন ডান্স ডি’রেক্টর আ’মাদের দেখিয়ে দেন, আমরা তা ক্যা’মেরার সামনে পরিবেশন করি।

কিন্তু আমাদের আগে থেকে কোনো নাচ প্র্যাকটিস করানো হয় না। আমার কাছে মনে হয়, যদি আমরা দু-একদিন প্র্যা’কটিস করার পর এই শুটিংয়ে অংশ নিতে পারতাম,

তা হলে সেটে আমাদের পা’রফরম্যান্সও ভালো হতো।’পপি আরো বলেন, ‘এই ছবির গল্পটা অনেক সুন্দর। যে কারণে কা’জটি করতে ভালো লাগছে।

আমি সব সময়ই ছবিতে কাজ করতে চাই। কিন্তু গল্প, নি’র্মাতাসহ পুরো প্র’জেক্ট পছন্দ না হলে কাজ করব না। কারণ দর্শক আমাদের কাছে কিছু প্র’ত্যাশা করেন,

যেনতেন কাজ করে দ’র্শকের সঙ্গে প্রতারণা করতে চাই না।’প’রিচালক সাদেক সিদ্দিকী বলেন, ‘গত দুদিন শুটিং করে আমরা একটি আইটেম গান শেষ করেছি।

এখন কিছুদিন বি’রতি নিয়ে আগামী মাসের ৬ তারিখ থেকে টানা শুটিং করে ছবির শুটিং শেষ করব। ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন লো’কেশনে আমরা ছবির শুটিং করব।’

‘সাহসী যোদ্ধা’ ছবিতে জুটি বেঁধে অ’ভিনয় করছেন আমিন খান ও পপি। এ ছাড়া আরো অভিনয় করছেন ইমন, নবাগত সানাই, অভি, রিপা, ফরহাদ, সুব্রত, রেবেকা, ববি, সাহেলা, বাবলু, হেলাল খান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here