ঢাকাই ছবিতে বরাবরই আ’লোচিত নাম আব্দুল আজিজ। দেশের জনপ্রিয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার তিনি।

অন্যদিকে সময়ের আ’লোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। বেশ কিছু চলচ্চিত্র দিয়ে ইতোমধ্যে নিজের শক্ত অবস্থান করে নিয়েছেন তিনি।

এতদিন আলাদাভাবে উচ্চারিত হয়েছে আজিজ-পরীর নাম। তবে সময়ের স্রোতে ভেসে তারা এখন অনেক গল্প-কাহিনীর পাত্র-পাত্রী।

এর শুরুটা হয়, আব্দুল আজিজকে কোটি টাকার গাড়ি উপহার দিয়েছেন পরীমনি।সেই খবরে সবাই দুয়ে দুয়ে চার মেলাতে থাকেন।

চ’মৎকার এক বন্ধুত্ব দাবি করে আজিজ লিখেছেন, ‘একটা ছে’লের সাথে একটা মে’য়ের শুধু প্রে’মেরই স’ম্পর্ক হয় না। প্রে’ম ছাড়াও আরো মধুর স’ম্পর্ক হয়।

যেমন ভাই-বোন, বন্ধুত্ব…’চ’মৎকার বন্ধুত্বের প্রত্যাশায় আজিজ বলেন, ‘আম’রা পৃথিবীকে দেখিয়ে দিতে চাই,

যে একটি ছে’লে ও একটি মে’য়ে কোনো কিছু চাওয়া পাওয়া ছাড়াই কত মধুর ও পবিত্র বন্ধুত্ব করতে পারে।

আপনারা দোয়া করবেন, আমা’দের বন্ধুত্ব যেন আজীবন টিকে থাকে। আম’রা দুজন যে অবস্থানেই থাকি না কেন!’

পরবর্তীতে আব্দুল আজিজ নায়ক হবেন বলে ঘোষণা দেন। সে ছবিতেও নায়িকা পরীমনিকে নিবেন বলে জানা যায়।

তারপর স’ম্পর্কচ্ছেদের গল্পও শোনা যায়। অনেকদিন একসঙ্গে দেখাও যাচ্ছিল না।পরীমনি এমন কিছু স্ক্রিনশট প্রকাশ করলেন নিজের ফেসবুকে। যেখানে রয়েছে পরীমনি ও আব্দুল আজিজের কথোপকথন। তাতে বোঝা যায় তাদের বন্ধুত্ব অটুট।

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

পোষ্টটি তাদের জন্য যারা অধিক সময় ধরে মিলন করতে পারেন না। অধিক সময় দরে যৌন মিলন করার জন্য আপনার ডক্টর তিনটি পদ্ধিতর সাথে পরিচয় করিয়ে দিবে।

মিলনে পুরুষের অধিক সময় নেওয়া পুরুষত্বের মূল যোগ্যতা হিসেবে গন্য হয়।যেকোন পুরুষ বয়সের সাথে সাথে সহবাসের নানাবিধ উপায় শিখে থাকে।

এখানে বলে রাখতে চাই-২৫ বছেরের কম বয়সী পুরুষ সাধারনত অধিক সময় নিয়ে সহবাস করতে পারেনা। তবে তারা খুব অল্প সময় ব্যবধানে পুনরায় উত্তেজিত/উত্তপ্ত হতে পারে।

২৫ এরপর বয়স যত বাড়বে সহবাসে পুরুষ তত অধিক সময় নেয়। কিন্তু বয়স বৃদ্ধির সাথে সাথে পুনরায় জাগ্রত (ইরিকশান) হওয়ার ব্যবধানেও বাড়তে থাকে।

তাছাড় একা নারী কিংবা এক পুরুষের সাথে বারবার সহবাস করলে যৌন মিলনে অধিক সময় দেখা যায় এবং সহবাসে বেশি তৃপ্তি পাওয়া যায়।

কারন স্বরূপ: নিয়মিত সহবাসে একে অপরের শরীর এবং ভালো লাগা/মন্দ লাগা, পছন্সই আসনভঙ্গি, সুখ দেয়া নেয়ার পদ্ধতি ইত্যাদি সর্ম্পকে ভালোভাবে অবহিত থাকে।

সহবাসে অধিক সময় দেয়ার পদ্ধতি সমূহ নিয়ে আজকের আলোচনা। পদ্ধতিতে আসা যাক।পদ্ধতি১: চেপে/টিপে(স্কুইজ)ধরা: অধিক সময় ধরে যৌন মিলন করার এই পদ্ধতিটি আবিষ্কার করেছেন মাষ্টার এবং

জনসন নামের দুই ব্যক্তি। চেপে ধরা পদ্ধতি আসলে নাম থেকেই অনুমান করা যায় কিভাবে ধরত হয়? যখন কোন পুরুষ মনে করেন তার বীর্য প্রায় স্থলনের পথে,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here