ইমরান হাসমির সিনেমা মানে তরুণ-তরুণীদের মনে একটু উষ্ণতা, ইমরান হাসমির অনেক ছবিতেই দেখা যায় যে শেখ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে থাকে।

এইজন্য নিউ জেনারেশন ছবির প্রতি আকৃষ্ট।একটি সিনেমায় ইমরান হাশমি জ্যাকলিন একটি ভিডিও শুটিং এ এদেরকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়,

এর থেকে জ্যাকলিনের ভক্তদের মনে অনেক প্রশ্ন জেগে উঠেছে, জ্যাকলিন এবং ইমরান হাশমি সিনেমা মানে সুপারহিট সিনেমা।

আরোও পড়ুন.. ‘আগাম কাটা যাবে ‌‘নবাব এলএল.বি’-এর টিকিট’!ক’রোনাভাইরাস মানুষের জীবনযাত্রায় বৈপ্লবিক পরিবর্তন এনে দিয়েছে।

এ কারণে আগামী সপ্তাহ থেকে অনলাইনে ছাড়া হবে এর টিকিট।বিষয়টি বাংলা ট্রিবিউনকে জা’নিয়েছেন ছবিটির অন্যতম প্রযোজক ও পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‌‘‘২৬ নভেম্বর থেকে আই থি’য়েটার যাত্রা শুরু করবে। এদিন থেকেই ‘নবাব এলএল.বি’র টিকিট পাওয়া যাবে।

ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি পাবে ছবিটি। নতুন এই ওটিটি প্র’তিষ্ঠান প্রতি মাসে একটি করে ছবি মুক্তি দেওয়ার চেষ্টা করবে।

আর প্রতিটি ছবির আগে এর টিকিট পাওয়া যাবে। এছাড়া ওটিটি প্রতিষ্ঠানের থাকবে বেশ কিছু অফার।’ তথ্যমতে,

‘নবাব এলএল.বি’-এর পরের দুই মাসে একই পরিচালকের ‘মেকআপ’ ও ‘সাইকো’ চলচ্চিত্র দুটি মু’ক্তি পাবে একইভাবে।

মামুন আরও জানান, ‘নবাব এলএল.বি’ দিয়েই যাত্রা শুরু হবে প্রতিষ্ঠানটির।আর এ কারণে সিনেমাটি দ্রুত শেষ করা হচ্ছে।

চলতি মাসেই মা’লদ্বীপে হবে ছবির কিছু দৃশ্যধারণ।তিনি বলেন, ‘আগের প’রিকল্পনা সব একই আছে। আমরা দ্রুত দেশের বাইরের দৃ’শ্যধারণ শেষ করবো।

কবে এটি হবে, তা এখনই বলবো না। কাজ শেষ করে জানাতে চাই।’সেলিব্রেটি প্রো’ডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে

শাকিব খানের বি’পরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, রাশেদ মামুন অপু, আনোয়ারসহ অনেকেই।

বীর্যপাত বন্ধ রেখে বেশী সময় যৌন মিলন করার সেরা পদ্ধতি

পোষ্টটি তাদের জন্য যারা অধিক সময় ধরে মিলন করতে পারেন না। অধিক সময় দরে যৌন মিলন করার জন্য আপনার ডক্টর তিনটি পদ্ধিতর সাথে পরিচয় করিয়ে দিবে।

মিলনে পুরুষের অধিক সময় নেওয়া পুরুষত্বের মূল যোগ্যতা হিসেবে গন্য হয়।যেকোন পুরুষ বয়সের সাথে সাথে সহবাসের নানাবিধ উপায় শিখে থাকে।

এখানে বলে রাখতে চাই-২৫ বছেরের কম বয়সী পুরুষ সাধারনত অধিক সময় নিয়ে সহবাস করতে পারেনা। তবে তারা খুব অল্প সময় ব্যবধানে পুনরায় উত্তেজিত/উত্তপ্ত হতে পারে।

২৫ এরপর বয়স যত বাড়বে সহবাসে পুরুষ তত অধিক সময় নেয়। কিন্তু বয়স বৃদ্ধির সাথে সাথে পুনরায় জাগ্রত (ইরিকশান) হওয়ার ব্যবধানেও বাড়তে থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here