স্বা’মীর সঙ্গে বিয়ে বি’চ্ছে’দ আর অভাবের তাড়নায় অ’ন্ধকার জী’বনের পথ বেছে নিয়ে ছিল শার’মিন। কিন্তু এই পথ তার ভালো লাগতো না।

এক পর্যায়ে একটি মা’স্ক তৈরির কারখানায় কাজ নিয়ে স্বাভাবিক জীবনে ফেরার স্ব’প্ন দেখে সে।কিন্তু দুর্বৃত্তরা শার’মি’নের ভা’লো হয়ে যাওয়া মেনে নি’তে পারেনি।

আরেকজন পা চেপে ধরে থাকে শক্ত করে। অ’পর’জন গ’লা’ ‘চেপে শ্বা’সরো’ধে হ’ত্যা করে। মৃ’ত্যু’ নিশ্চি’ত করার জন্য কোম’র থেকে তারা চাপাতি বের শারমিনের গ’লা কে’টে দেয়।

তা’রপর ‘পর’নের জামা’টি দিয়ে গলা পেঁ’চি’য়ে রেখে চলে যায় দুর্বৃ’ত্ত’রা।ম’র্মা’ন্তিক এই ঘট’নাটি ঘটেছে গত শনিবার , রাজধানীর উত্তরখান থা’নার বৈকাল রোড এলাকায়।

সুর’তহাল সম্প’ন্ন করে লা’শ’ পাঠিয়ে দেওয়া হয় ঢাকা মেডিক্যাল কলেজ হা’পাতা’লের ম’র্গে। সেখানে শার’মিনের পরিচয় নিশ্চিত হয় পু’লিশ। এরপ’র শুরু হয় ত’দন্ত।

পু’লিশের উত্তরা বিভা’গের অ’তিরিক্ত উপ-কমিশনার (এডিসি দক্ষিণখান) হাফিজুর রহমান রিয়েল জানান, লা’শ উ’দ্ধারের পরপরই গুরুত্ব দিয়ে

খু’নি’দে’র শনা’ক্ত ও গ্রে’ফতারের জন্য অ’ভিযান শুরু হয়। টানা অ’ভিযানে ঢাকা ও ঢাকার বাইরে থেকে মাসুদ, ফুর’কান, আনো’য়ার ও সাইফুল নামে চার খু’নিকে গ্রে’ফতার করা হয়েছে।

গ্রে’ফতার আ’সামিদের মধ্যে ফুরকান ও সাইফুল বৃহস্প’তিবার আ’দালত স্বী’কা’রোক্তি’মূলক জ’বানব’ন্দি দিয়েছে।

বাকি দুজনকে চার দি’নের রি’মান্ডে নিয়ে ‘জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।যেভাবে ঘটনা’র সূত্রপা’ত
পু’লিশ জানায়,

উত্তরখা’নের সিদ্ধিরটেক এলাকার হাজি মাহতাবের ভাড়া বাড়িতে পাশাপাশি কক্ষে ভাড়া থাকে চা’রটি পরিবার।

ওই বাড়ির একটি কক্ষে নি’হত শারমিন তার তিন বছরের মে’য়েকে নিয়ে থাকতো। এক পর্যায়ে পাশের ক’ক্ষের ভা’ড়াটে বিবা’হিত ফুর’কানের সঙ্গে প্রে’মে’র স’ম্পর্ক গড়ে ওঠে শারমিনে’র।

তা’দের মাঝে নিয়’মিত মেলা’মেশাও চলতো।সম্প্রতি ফুরকান জানতে পারে যে, শারমিনের সঙ্গে আরও অনেকের প্রে’মের স’ম্পর্ক রয়েছে।

এতে ভেতরে-ভেতরে ক্ষিপ্ত হয়ে ওঠে সে। সহকর্মী মাসুদও ফুরকানকে জানায়, শা’রমি’নের স’ঙ্গে তারও প্রে’মের স’ম্পর্ক রয়েছে।

এরপর শারমি’নকে একটা শিক্ষা দেওয়ার পরিকল্প’না করে তারা। তাদের দলে যোগ দেয় আ’নোয়ার ও সাইফুল।

পরি’কল্পনা অনু’যায়ী চার জন মিলে ধ’র্ষ’ণের পর নি’র্মম’ভাবে হ’ত্যা’ করে শারমিনকে।যেভাবে হ’ত্যা করা হয় ত’দন্ত সং’শ্লিষ্ট পু’লিশ ক’র্মক’র্তারা জানান,

প’রিকল্পনায় অনুযায়ী ঘট’নার দিন অর্থাৎ শুক্রবার বিকালে হাসিমু’খে শার’মিনের সঙ্গে কথা বলে ফুরকান। কথা আছে বলে শারমিনকে সন্ধ্যা সাতটার দিকে গে’টের বাইরে দেখা কর’তে বলে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here