ফেসবুকে কিছু কিছু ভিডিও দেখে অনেক খারাপ লাগে, এসব ভিডিও গান নষ্ট হয়ে যাচ্ছে আমাদের যুব সমাজ।

যারা এসব ভিডিও করে বা যারা ফেসবুক বা ইউটিউবে ভিডিও আপলোড দেয়, তাদের বি’রু’দ্ধে ক’ঠো’র ব্য’বস্থা নেওয়া দরকার।

আরোও পড়ুন..’স্বামীর শেষ ছবিটাও মুছে ফেললেন শ্রাবন্তী’, ভালোবেসে রোশান সিংয়ের স’ঙ্গে ঘরে বেঁধেছিলেন টলিউড অ’ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। কিন্তু এ সং’সারে শুরু হয়েছে তিক্ততা।

গত দু’র্গাপূজার আগে থেকে তারা আলাদা থাকছেন বলে জানান রোশান। এরপর রো’শান-শ্রাবন্তীর ইনস্টাগ্রাম ও টুই’টার অ্যা’কাউন্ট ঘুরে দেখা যায়, তাদের যৌ’থ কোনো ছবি নেই।

এর আগে কৃষাণ ভি’রাজের সঙ্গে বি’বাহ বি’চ্ছেদের আগে শ্রাবন্তী একই কাজ করেছিলেন।এবার রোশান সিংয়ের ছবি মুছে ফেলার পর নতুন করে নেট দুনিয়ায় শুরু হয়েছে কা’নাকানি।

অনেকে বলছেন—সত্যি স’ত্যি তৃতীয় বিয়েও ভেঙে যাচ্ছে শ্রাবন্তীর।গত নভেম্বরের শুরুতে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে বি’চ্ছেদের প্রসঙ্গ প্রকাশ্যে আসে।

তারপর পুরোপুরি চুপ ছিলেন রোশান-শ্রাবন্তী। তবে কিছুদিন আগে ভা’রতীয় একটি সংবাদ’মাধ্যমে শ্রাবন্তী বলেন—বিয়ে বি’চ্ছেদ নিয়ে কো’নো কথা বলবো না।

এ নিয়ে কোনো প্রশ্ন করবেন না। ২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বি’বাহ’বন্ধনে আ’বদ্ধ হন শ্রাবন্তী।

তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রা’জীবের সঙ্গে ছা’ড়াছাড়ি হয় তার।এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে।

২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আ’গস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বে’জে ওঠে।

২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী। ২০১৯ সালে তৃ’তীয়বারের মতো রোশানের সঙ্গে বি’বাহবন্ধনে আ’বদ্ধ হন শ্রাবন্তী।

গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সা’তপাকে বাঁধা পড়েন তিনি।ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রী’তিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here