গাজীপুরের কালীগঞ্জ উপজেলার খৈকড়া এলাকার এক গৃহবধূকে জায়গা কিনে দেওয়ার কথা বলে ৭ লাখ টাকা নিয়ে জিম্মি করে ১৩ বছর ধরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গৃহবধূর একমাত্র সন্তানকে হত্যা ও ধর্ষণের ভিডিও প্রকাশ করার ভয় দেখিয়ে অভিযুক্ত ফারুক (৪৫) ধর্ষণ করে আসছিল বলে অভিযোগ করা হয়।

গাজীপুরের কালীগঞ্জের খৈকড়া এলাকার মৃত ফজর আলীর ছেলে ফারুকের বিরুদ্ধে মামলা হয়েছে। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে।

অভিযোগকারীরা জানায়, বৃহস্পতিবার (২২ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে গৃহবধূর বাড়িতে ঢুকে আবারও হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে ফারুক।

অভিযোগে জানা গেছে, ওই গ্রামের গৃহবধূর স্বামী ১৯৯৫ সাল থেকে কর্মসূত্রে দেশের বাইরে অবস্থান করছে।

বছর তিন পর পর কিছুদিনের জন্য দেশে আসতেন। ২০০৭ সালের দিকে তিনি রাজধানীতে জমি কিনে দেওয়ার জন্য গৃহবধূর কাছ থেকে সাত লাখ টাকা নেন।

বাবার বাড়ি থেকে এবং সুদে সংগ্রহ করে টাকাগুলো অভিযুক্ত ফারুককে দেওয়া হয়। এরপর জমি কিনে দেওয়ার প্রতিশ্রুতিতে ফারুক বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতে থাকে।

এক পর্যায়ে ছেলেকে হত্যা, টাকা ফেরত না দেওয়া এবং ভিডিও ভাইরাল করার ভয় দেখিয়ে জোরপূবর্ক ধর্ষণ করে।

কালীগঞ্জ থানার থানার পরিদর্শক (অপারেশন) মোজাম্মেল হক জানান, মামলা রুজু হয়েছে। মামলার বিষয়ে তদন্ত চলছে।

গৃহবধূর স্বাস্থ্য পরীক্ষা প্রক্রিয়াধীন। পরিবারের নিরাপত্তা দিতে অভিযুক্তকে গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে।
কোন জিনিসের গন্ধ পেলে না’রীদের উ’ত্তেজনা বেড়ে যায় ১০০ গুন

যে জিনিসের গন্ধ পেলে না’রীদের উ’ত্তেজনা বেড়ে যায় ১০০ গুন- সু’খদায়ক বা স্যাটিস্ফায়িং একটি যৌ’ন মি’লনের প্রথম শর্ত হচ্ছে আপনার পার্টনারের প্রতি শ্রদ্ধাশীল হওয়া।

আপনি যে আ’নন্দ পাচ্ছেন সেও ততটুকূ আ’নন্দ পাচ্ছেন কী না তা যখন আপনি নিশ্চিত করতে উৎসাহিত হবেন, তখনই যৌ’নমি’লন আপনে আপ স্যাটিস্ফায়িং হবে।

না’রী কিছুটা উৎপীড়িত হ’তে চায় যৌ’ন মি’লনে- তাই মনোবিজ্ঞান স্বীকার করে যে, পুরু’ষ কিছুটা উৎপীড়ন করতে পারে না’রীকে। কিন্তু প্রহরণ ঠিক শৃঙ্গার নয়-কারণ মি’লনের আগে এর প্রয়োজন নেই।

জল হ্যালিডে এবং নোয়া সোল নামে দুই বিজ্ঞানী এই বিশেষ ছত্রাকটি আবি’ষ্কার করেন।তাঁরা জানিয়েছেন,
এই বিশেষ ছত্রাকের গন্ধ কোনও ম’হিলার নাকে যাওয়া মাত্রই তিনি প্রচণ্ডভাবে উ’ত্তেজিত হয়ে পড়েন।

ইন্টারন্যাশনাল জার্নাল অফ মেডিসিনাল মাশরুম পত্রিকাতেও একথা দাবি করা হয়েছে যে এই বিশেষ ছত্রাকে একধরনের গন্ধ থাকে যা থেকেই ম’হিলাদের চটদলদি যৌ’ন উ’ত্তেজনা বৃ’দ্ধি পায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here