মার্শাল আর্ট-নির্ভর সিনেমায় খল চরিত্রে অভিনয় করে দারুন পরিচিতি পাওয়া অভিনেতা ইলিয়াস কোবরা এখন কৃষি কাজ করে সময় কা’টাচ্ছেন।

হাতে সিনেমা না থাকায় টেকনাফের বাহারছড়ায় গ্রামের বাড়িতে বাগান পরিচর্যাসহ কৃষি কাজ করে সময় কা’টাচ্ছেন বলে সমকালকে জানান কোবরা।

‘বাহুবীর’ নামে একটি ছবির জন্য ডাক পড়েছিলো বলে জানালেন কোবরা।মাত্র দুইদিন শুটিং করেই আবার ফিরে গেছেন টেকনাফে। কোবরা বলেন,

সিনেমার জন্য এখন খুব বেশি ডাক আসেনা। এখন তো সিনেমাই নির্মাণ হচ্ছে না। ছবির সঙ্কটের জন্য তো হলও একে একে বন্ধ হয়ে যাচ্ছে। তার উপর করো’না ভইরাস।

রুবেল-কোবরা জুটির ছবি মানেই মার্শাল-আর্ট প্রিয় দর্শকদের কাছে বাড়তি আগ্রহ।এফডিসিতে মাসের ২৫ দিনই শুটিংয়ে ব্যস্ত থাকতে হতো তার।

সেই কোবরাকে এফডিসিতে সর্বশেষ সরব দেখা গিয়েছিলো বছর খানেক আগে। সেটাও শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে।

২০১৯-২১ মেয়াদে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সেক্রেটারি পদে লড়েন তিনি।তার প্রতিপক্ষ হিসেবে ছিলেন জায়েদ খান।

ইলিয়াস কোবরা ১৯৮৭ সালে সোহেল রানা পরিচালিত ‘মারকশাহ’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে খল অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করেন।

এরপর প্রায় সাড়ে পাঁচশ চলচ্চিত্রে অভিনয় করেছেন। সূত্র: সমকাল।
কোন জিনিসের গন্ধ পেলে না’রীদের উ’ত্তেজনা বেড়ে যায় ১০০ গুন

যে জিনিসের গন্ধ পেলে না’রীদের উ’ত্তেজনা বেড়ে যায় ১০০ গুন- সু’খদায়ক বা স্যাটিস্ফায়িং একটি যৌ’ন মি’লনের প্রথম শর্ত হচ্ছে আপনার পার্টনারের প্রতি শ্রদ্ধাশীল হওয়া।

আপনি যে আ’নন্দ পাচ্ছেন সেও ততটুকূ আ’নন্দ পাচ্ছেন কী না তা যখন আপনি নিশ্চিত করতে উৎসাহিত হবেন, তখনই যৌ’নমি’লন আপনে আপ স্যাটিস্ফায়িং হবে।

না’রী কিছুটা উৎপীড়িত হ’তে চায় যৌ’ন মি’লনে- তাই মনোবিজ্ঞান স্বীকার করে যে, পুরু’ষ কিছুটা উৎপীড়ন করতে পারে না’রীকে। কিন্তু প্রহরণ ঠিক শৃঙ্গার নয়-কারণ মি’লনের আগে এর প্রয়োজন নেই।

জল হ্যালিডে এবং নোয়া সোল নামে দুই বিজ্ঞানী এই বিশেষ ছত্রাকটি আবি’ষ্কার করেন।তাঁরা জানিয়েছেন,
এই বিশেষ ছত্রাকের গন্ধ কোনও ম’হিলার নাকে যাওয়া মাত্রই তিনি প্রচণ্ডভাবে উ’ত্তেজিত হয়ে পড়েন।

ইন্টারন্যাশনাল জার্নাল অফ মেডিসিনাল মাশরুম পত্রিকাতেও একথা দাবি করা হয়েছে যে এই বিশেষ ছত্রাকে একধরনের গন্ধ থাকে যা থেকেই ম’হিলাদের চটদলদি যৌ’ন উ’ত্তেজনা বৃ’দ্ধি পায়।

হঠাৎ শা’রীরিক মি’লন বন্ধ করলে মে’য়েদের যা হয়, সকল ছে’লেদের জানা উচিৎ স্বামী-বিয়োগ, বিবাহ-বি’চ্ছেদ, বা অন্য শহরে চাকরি,

এধরনের নানাবিধ কারণে মি`লন’তা হা’রিয়ে যেতে পারে না’রীর থেকে।এতে অনেক সময় ক্ষ’তিগ্র’স্থ হয় না’রী শরীর। মা’নসিক দিক থেকে সুখ ও শান্তি চলে যায়।

অনেক দেখা দেয়। তবে কিছু ক্ষেত্রে ভালোও হয়। ভালো-ম’ন্দ মিলিয়ে স’হবা’স বন্ধ হওয়ার কারণে কী’ কী’ আসে জেনে নিন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here