সবচেয়ে কম খরচে সুন্দর ৪ বেডরুমের একতলা বাড়ির ডিজাইন। বিস্তারিত দেখু’ন ভিডিওত… আধুনিক সুন্দর বাড়ির ডিজাইন আইডিয়া ও নির্মাণ খরচ।

আমা’দের বাড়ির ডিজাইন সার্ভিস। ০১। বাড়ির নির্মাণে নকশার প্রয়োজনীয় বি’ষয় ও সতর্কতা সমূহ পর্ব

১। ০২। মাটি পরিক্ষার রিপোর্ট চেনার সহজ উপায়।

০৩। বাড়ির নির্মাণের জন্য সঠিক মাটি পরীক্ষার সতর্কীকরণ। ০৪। মাটির ভারবহন ক্ষ’মতা নির্ণয়ের পদ্ধতি কয়টি। ০৫। বাড়ির নির্মাণের জন্য জমি নির্বাচনের কিছু টিপস।

১১। ইটের দেয়ালের পেইন্টিং ডিজাইন আইডিয়া। ১২। ১ঃ৬ অনুপাতে ১ ঘনমিটার সিমেন্ট ও ইটের গাঁথুনির হিসাব। ১৩। দেয়াল ইটের গাঁথুনি করার নিয়ম।

১৪। বাড়ি রং করার নিয়মাবলী ও হিসাব। ১৫। একটি বাড়ির নকশা বা প্লান কেন প্রয়োজন ? ১৬। সাইট পরির্দশনের জন্য কিছু টিপস। ১৭। বাড়ির ফাউন্ডেশন নির্মাণের জন্য মাটি পরীক্ষা।

১৮। বাড়ির ফাউন্ডেশনের জন্য মাটির সংক্ষি’প্ত বিবরণ জেনে রাখু’ন। ১৯। ভাল মাটি বিজ্ঞান গবে’ষণা পদ্ধতি। ২০। নতুন বাড়ির করার আগে ভূমিকম্পের প্রস্তুতি।

টুম্পা সোনা গানে তুমুল নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনুর’ক্ত সবাই। হাসি, গান নৃত্য, আবৃত্তি, প্রায় সব রকম ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

বিশেষ করে সোশ্যাল মিডিয়াকে প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করে থাকেন অনেকেই,সে বিশেষ করে ভাইরাল ভিডিও প্রধান আক’র্ষণ হলো” টুম্পা” গানের নাচ।

বর্তমানে এই গানটি সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে এক নম্বরে আছে। এই গানটির কম্পো’জার হল অভিষেক সাহা,

এছাড়াও মিউজিকের প্রো’গ্রা’মিং করেছেন অভি’ষেক ও শমিক। গানের কাস্টিং’য়ের ছিলেন সায়ন ঘোষ ,আরব, সুমনা প্রমূখ।

সম্প্রতি একটি সিনেমা আসছে “রিপ- রেস্ট ইন প্রেম”। সেই সংক্রান্ত কারণেই গানটি ছিল সিনেমাটির প্রথম ট্রেইলার।

মিউজিক আছেন ইন্দ্রনীল ও আরব। সং কোরি’ওগ্রাফার করেছেন আমান গুপ্তা। প্রথম দর্শনেই গানটির জন’প্রিয়তা ব্যাপকভাবে বেড়ে গেছে। প্রায় প্রতিটি মানুষের মোবাইলে এই গানটি বাজচে।

অনেকেই গানটি নিয়ে নিজের মতো করে ভিডিও বানিয়ে ও সোশ্যাল মিডি’য়ায় পো’স্ট করেছে। টুম্পা সোনা ভাইরাল হচ্ছে বড় বড় শিল্পীদের গ’লাতেও।

বিশেষ করে নানা সহজেই এই গানটি গেয়েছেন তার নিজের গলায় শিল্পীরা, তাদের গ’লায় এই গান শুনে মু’গ্ধ দর্শক।

বর্তমানে ফেস’বুক ইউটিউব সহ ইনস্টাগ্রাম সব জায়গাতেই ভাইরাল টুম্পা সোনা। প্রত্যেক শিল্পী নিজের মতো করে গানটিতে পার’ফর্ম করছেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি তরুণীকে এই গানে নাচ করতে।ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে এটি কোন পূজোর মন্ডপ, মন্ডপের পাশে ফাঁকা জায়গায় মেয়েটি নাচ করছে।

মেয়েটিঃ অত্যন্ত সাধারণভাবে একটি সাদা ট’প জি’ন্স পড়েই কোন আরম্ভর ছাড়াই এই গানটিতে নাচ করতে শুরু করে।

আস্তে আস্তে মেয়েটির নাচ দেখে দর্শক মু’গ্ধ হয়ে যান। চারিপাশের মানুষ অবাক হয়ে যান মেয়েটির নাচ দেখে, প্রতিটি গানের তালে তালে নি’খুঁ’তভাবে নাচ করে মেয়েটি।

বলাবাহুল্য এখানে মেয়েটির সাথে কোন পার্টনার ছিল না, মেয়েটি একাই নাচ করে কাঁপিয়ে দিয়েছে মঞ্চ। চারি পাশের লোকজন মু’গ্ধ হয়ে মেয়েটির নাচ দেখে চুপ করে,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here