সোশ্যাল মিডিয়ায় নানান ঘট’নার ভি’ডিও ভা’ইরাল হয়। সেই ঘ’টনা আম’রা বাড়ি বসে নিজেদের স্মা’র্টফোনে দেখতে পাই।

হাতে যদি থাকে স্মার্টফোন আর ইন্টা’রনেট তবে কোনো ঘ’টনাই আমা’দের কাছে অদে’খা থাকে না।আম’রা এক প্রা’ন্তে বসে অ’ন্য প্রা’ন্তের ঘট’না দে’খতে পাই।

সোশ্যাল মিডি’য়ায় নানান প’শুপা’খির ভিডিও আ’ম’রা ভা’ইরাল হতে দেখি। যেখানে দেখা যা’য় বড় অ’জগর কিংবা কিং কো’ব’রা সা;পের ল’ড়া’ই। বানর কিংবা সিং’হের ল’ড়াই।

কিছু ভিডিও যেমন আ’মাদের রো’মা’ঞ্চিত করে আ’বার কি’ছু ভিডিও আ’মাদের শে’খায় ল’ড়াই করেই জী’বনে বাঁ’চতে হয়। বনে প’শুপা’খি সক’লেই থা’কে। প্রতি’টি প্রজা’তি ল’ড়াই করে থাকে।

তা’দের ধরে ফে’লার পর সা;পু’ড়েরা কী’ভাবে সা;পের মুক্তি দেন সেই ভি’ডিও ভাইরাল হয়েছে ‘নেট দুনিয়ায়। তা’দের একটি বা’ক্সে বা কন্টেনারে ভরে রা’খা হয়।

এরপর ‘তাদের কো’নো জ’ঙ্গলে সা;প বস’বাস করে এমন স্থা’নে তা’দের ছে’ড়ে দেন তা’রা। আ’র সেরকমই এ’কটি ‘ভিডিও ভাই’রাল হয়ে গিয়েছে।

টুম্পা সোনা গানে তুমুল নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অনুর’ক্ত সবাই। হাসি, গান নৃত্য, আবৃত্তি, প্রায় সব রকম ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

বিশেষ করে সোশ্যাল মিডিয়াকে প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে ব্যবহার করে থাকেন অনেকেই,সে বিশেষ করে ভাইরাল ভিডিও প্রধান আক’র্ষণ হলো” টুম্পা” গানের নাচ।

বর্তমানে এই গানটি সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে এক নম্বরে আছে। এই গানটির কম্পো’জার হল অভিষেক সাহা,

এছাড়াও মিউজিকের প্রো’গ্রা’মিং করেছেন অভি’ষেক ও শমিক। গানের কাস্টিং’য়ের ছিলেন সায়ন ঘোষ ,আরব, সুমনা প্রমূখ।

সম্প্রতি একটি সিনেমা আসছে “রিপ- রেস্ট ইন প্রেম”। সেই সংক্রান্ত কারণেই গানটি ছিল সিনেমাটির প্রথম ট্রেইলার।

মিউজিক আছেন ইন্দ্রনীল ও আরব। সং কোরি’ওগ্রাফার করেছেন আমান গুপ্তা। প্রথম দর্শনেই গানটির জন’প্রিয়তা ব্যাপকভাবে বেড়ে গেছে। প্রায় প্রতিটি মানুষের মোবাইলে এই গানটি বাজচে।

অনেকেই গানটি নিয়ে নিজের মতো করে ভিডিও বানিয়ে ও সোশ্যাল মিডি’য়ায় পো’স্ট করেছে। টুম্পা সোনা ভাইরাল হচ্ছে বড় বড় শিল্পীদের গ’লাতেও।

বিশেষ করে নানা সহজেই এই গানটি গেয়েছেন তার নিজের গলায় শিল্পীরা, তাদের গ’লায় এই গান শুনে মু’গ্ধ দর্শক।

বর্তমানে ফেস’বুক ইউটিউব সহ ইনস্টাগ্রাম সব জায়গাতেই ভাইরাল টুম্পা সোনা। প্রত্যেক শিল্পী নিজের মতো করে গানটিতে পার’ফর্ম করছেন।

সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি তরুণীকে এই গানে নাচ করতে।ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে এটি কোন পূজোর মন্ডপ, মন্ডপের পাশে ফাঁকা জায়গায় মেয়েটি নাচ করছে।

মেয়েটিঃ অত্যন্ত সাধারণভাবে একটি সাদা ট’প জি’ন্স পড়েই কোন আরম্ভর ছাড়াই এই গানটিতে নাচ করতে শুরু করে।

আস্তে আস্তে মেয়েটির নাচ দেখে দর্শক মু’গ্ধ হয়ে যান। চারিপাশের মানুষ অবাক হয়ে যান মেয়েটির নাচ দেখে, প্রতিটি গানের তালে তালে নি’খুঁ’তভাবে নাচ করে মেয়েটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here