মহান আল্লাহতায়ালা বলেন, হে পুরু’ষ সম্প্রদায় আমি তোমাদের জন্য তোমাদের স্ত্রী’কে হালাল করে দিয়েছি। যাতে করে তোমরা শয়তানের ধোঁকায় পরে বিপথগামী না হও।

ধর্ম ও জীবনের আলোচনায় আজ আমরা জেনে নিব স্বা’মী-স্ত্রীর দোয়া, কখন স’হবাস করা নি’ষিদ্ধ ও কিছু নিয়ম -দোয়া :

‘বিসমিল্লাহি জান্নিবিনা শাইত্বানা ওয়া জান্নিবিশ শাইত্বানা মা রাযাকতানা’ অর্থাৎ হে আল্লাহ আমাকে শয়তান হতে বাঁচার এবং আমার জন্য যা হালাল করেছ তাহা হইতে শয়তানকে বিতারিত করো।

স’হবাস করা নি’ষিদ্ধ :(১) রো’গী অবস্থায় স’হবাস করলে তার রো’গ আরো বেড়ে যায় এবং শ’রীরের ক্ষ’তি হবে

(৬) ভরা পেটে স’হবাস করলে কঠিন রো’গ হবে (৭) অন্ধকার ঘরে ক্ষুদ্র বা নোংড়া জায়গায় স’হবাস করলে চিরতরে স্বা’স্থ্য ন’ষ্ট হয়ে যায়

(৮) ভীষণ ক্ষুধার সময় স’হবাস করলে শিথিল হয়ে যায়।স্বা’মী স্ত্রী স’হবাস করার কিছু নিয়ম কানুন:
(১) রাত্রি দ্বি-প্রহরের আগে না করা।

(২) ফলবান গাছের নিচে না করা(৩) প্রথমে দোয়া পড়া(৪) বিসমিল্লাহ বলে শুরু করা(৫) স’হবাস করার সময় নিজের স্ত্রীর রূপ দর্শন শ’রীর স্পর্শন ও সুফলের প্রতি মনো নিবেশ করা ছাড়া অন্য কোনো সুন্দরি স্ত্রী লোকের বা অন্য সুন্দরী বালিকার রুপের কল্পনা না করা

(৬) রবিবারে না করা(৭) বুধবারের রাত্রে স’হবাস না করা(৮) চন্দ্র মাসের প্রথম এবং পনের তারিখ রাতে না করা

স’হবা’সের সময় বাড়িয়ে নি’ন যৌ’ন মি’লনে’র আগে ২ টি খা’বার খে’য়ে

স’হবাসের ১ ঘন্টা আগে যে ২ টি খাবার খেয়ে যৌ’ন মি’লনের সময় বাড়িয়ে নিন, স্ত্রীকে খুশি করে বীর্’যপতন নিয়ন্তন রাখুন।

অনেক পুরুষেরই যৌ’ন মিল’নের সময় খুব তাড়াতাড়ি বী’র্য পতন হয়। কাংখিত সুখ স্ত্রী কে দিতে পারেনা।

তাছাড়া এক নারী কিংবা একপুরুষের সাথে বার বার মি’লন করলে যৌ’ন মিল’নে বেশি সময় দেয়া যায় এবং মিলনে বেশি তৃপ্তি পাওয়া যায়।কারন স্বরুপ:

নিয়মিত মি,লনে একে অপরের শরীর এবং ভাললাগা/মন্দলাগা, পছন্দসই আসনভঙ্গি, সুখ দেয়া নেয়ার পদ্ধতি ইত্যাদি সম্পর্কে ভালভাবে অবহিত থাকে।

চে,পে ধরা পদ্ধতি আসলে নাম থেকেই অনুমান করা যায় কিভাবে করতে হয়। যখন কোন পুরুষ মনে করেন তার বী,র্য প্রায় স্থ,লনের পথে, তখন সে

অথবা তার সঙ্গী লি,ঙ্গের ঠিক গো,ড়ার দিকে অ,ন্ডকোষের কাছাকাছি লি,ঙ্গের নিচের দিকে যে রাস্তা দিয়ে মু.ত্র/বী.র্য বহিঃর্গা.মী হয় সে শিরা/মু.ত্রনালী কয়েক সে,কেন্ডর জন্য চেপে ধরবেন। (লি,ঙ্গের পাশথেকে দুই আ,ঙ্গুল দিয়ে ক্লি,পের মত আ টকে ধরতে হবে।)।

চাপ ছেড়ে দেবার পর ৩০ থেকে ৪৫ সেকেন্ডের মত সময় বি,রতী নিন। এই সময় লি,ঙ্গ সঞ্চা,লন বা কোন প্রকার যৌ,ন ক,র্যক্রম করা থেকে বি,রত থাকুন।

এ প,দ্ধতির ফলে হয়তো পু,রুষ কিছুক্ষনের জন্য লি,ঙ্গের দৃ,ঢ়তা হারাবেন। কিন্তু ৪৫ সেকেন্ড পুর পুনরায় কা,র্যক্রম চালু করলে লি,ঙ্গ

আবার আগের দৃmঢ়তা ফিরে পাবে।স্কুইজ পদ্ধতি এক মি,লনে আপনি যতবার খু,শি ততবার করতে পারেন।

মনে রাখবেন সব পদ্ধতির কার্যকারীতা অ,ভ্যাস বা প্রাকটিস এর উপর নি,র্ভর করে। তাই প্রথমবারেই ফল পাওয়ার চিন্তা করা বো,কা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here