বর্তমান সময়ে প্র’তারণা এ দেশের মানুষের কাছে পেশা হয়ে উঠছে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যাচ্ছে প্র’তারণার আশ্রয় নিয়ে মানুষ নিজেদের আর্থিকভাবে স্বাবলম্বী

করার চেষ্টা করছে না’রী-পুরু’ষ উভ’য় মিলে এই কাজের সাথে জড়িত রয়েছে এবং বর্তমানে অনলাইন প্লাটফর্ম গুলো ব্যবহার করে

প্র’তারণার কাজ করছে তারা সাধারণ মানুষকে ধোঁকা দিয়ে এবং তাদেরকে রীতিমতো বোকা বানিয়ে তাদের থেকে স্বার্থসিদ্ধি আদায় করে তাদের মুখ্য উদ্দেশ্য

শারমিন আকতার ইভা। এক র’হস্যময়ী রমণী। ব’য়স ৩৫’র বেশি নয়। তবে ইতিমধ্যে পাঁচ পুরু’ষের ঘর করেছেন। নিজেকে কখনো বিউটিশিয়ান,

তবে তিনি দা’বি করেন নিয়মনীতি মেনেই পাঁচ পুরু’ষের স’ঙ্গে সংসার করেছেন।শারমিন আকতার ইভা বাগেরহাট সদর উপজে’লার হরিণ খান

এলাকার শওকত আলীর কন্যা। স্কুলে পড়া অবস্থায় আপন ফুপাতো ভাই মোয়াজ্জেমের স’ঙ্গে প্রে’মে জ’ড়িয়ে তাকে বিয়ে করেন।

মোয়াজ্জেম হোসেন তার প্রথম স্বা’মী। তার ঘরে রয়েছে আনিছা নামে এক কন্যা।মোয়াজ্জেমের অ’ভিযোগ বিনা মেঘে বজ্রপাতে মতোই

কোনো কারণ ছাড়াই আমার সংসার ত্যা’গ করেন ইভা। কোনো কিছুর অ’ভাব ছিল না আমার। আমি কি হা’রিয়েছি তা আর বলতে চাচ্ছিনা।

আমার মে’য়েটাকে ফিরিয়ে দিক। ওর হাত অনেক বড়। আমার মে’য়েটার এখন ব’য়স ১৫। ওই পরিবেশ থেকে ওকে আনতে চাচ্ছি। কিন্তু আনতে পারছি না।

আমি আমার মে’য়েকে ফিরে পেতে সবার সহযোগিতা চাই।মোয়াজ্জেমের সংসারে থাকতেই তার বাড়িতে সব সময় আসা যাওয়া করতো ইভার ভগ্নিপতির খালাতো ভাই বিপাস।

তার বাড়ি বাগেরহাটের মোড়লগঞ্জের ডুলিগাতী। অগাধ সম্পদ ও টাকা দেখে কৌশলে তার স’ঙ্গে সম্প’র্ক করে। বিয়ে করে তার কাছ থেকে প্রচুর টাকা হা’তিয়ে নেয়।

নিজ নামে করে নেয় বাড়ির দলিল। ব্যবসায়ী বিপাসের স’ঙ্গে ঢাকায় থাকতেই ইভার পরিচয় হয় একটি লেদার কোম্পানির মার্কেটিং অফিসার কামরুল হাসানের।

বিপাসের টাকা-জমি হাতিয়ে রাতের আঁ’ধারে চলে যায় কামরুলের স’ঙ্গে।ইভার বে’পরো’য়া জীবন ও রাতবিরাতে চলাফেরা কেউ থামাতে পারেনি।

একদিন এক অভিজাত হোটেলে পরিচয় হয় সিলেটের লন্ডন প্রবাসী ধ’নাঢ্য ব্যবসায়ী এনামুল সুলতানের স’ঙ্গে।

কামরুলের সংসারে থাকা অবস্থায় সুলতানের স’ঙ্গে শা’রী’রিক সম্প’র্ক করে।এ সম্প’র্ক বিয়ে পর্যন্ত গড়ায়। একপর্যায়ে কামরুলের কাছ থেকে দেনমোহরের

টাকাসহ মো’টা অ’ঙ্কের অর্থ হাতিয়ে খুলনায় চলে যায়। নগরীর শামসুর রহমান রোড এলাকায় বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়ে প্রথমে নিজেকে আম’দানিকারক পরিচয় দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here