বিয়ে জীবনের এক খুবই গুরুত্বপূর্ণ সি’দ্ধান্ত। অনেক বিচার বিবেচনা করে তবেই মানুষ এই সি’দ্ধান্ত নেয়। কে হবে আপনার সঠিক জীবনস’ঙ্গিনী?

তা আগে থেকে বোঝা অসম্ভব হলেও কিছু কিছু বি’ষয়ে আমরা আপনাকে জানাতেই পারি। তাহলে চলুন দেখে নিই রাশি হিসেবে মে’য়েরা কেমন স্ত্রী হয়,

মেষ : আপনার স্ত্রীর রাশি মেষ হলে সে সহজাত নেতৃত্ব দেবার ক্ষ’মতা থাকে। প্রতিটা দিন কর্মচঞ্চল করে রাখে। নিজের ক্ষ’মতার বেশি কাজের ভার নিয়ে ফে’লে।

একটা কাজ শেষ না করেই আরেকটা শুরু করার প্রবণতা দেখা যায়। নিজের মতামত জানানোর ব্যাপারে একেবারেই ঠোঁটকা’টা।

মিথুন : মিথুনের মন বোঝা কঠিন। এদের মধ্যে একই শ’রীরে নানা মনের না’রীর খোঁজ মেলে। কখন কেমন বোঝা কঠিন।

কিন্তু এরা ব্যক্তিত্বে স্বতন্ত্র। পৃথিবীর সব কিছু নিয়েই এদের কৌতূহল। প্রশ্নের শেষ নেই। অনেক ক্ষেত্রেই সৃজনশীলতা দেখা যায়।

কর্কট : কর্কট রাশির জাতিকাদের মধ্যে চন্দ্রের প্রভাব প্রবল। চাঁদের কলা বাড়া-কমার মতোই ওঠানামা করে মেজাজ। সাধারণত সহজ-সরল, শান্তিপ্রিয়।

তবে ভিতরে ভিতরে সব কিছু জটিল করে ভাবে। সব রাশির মধ্যে কর্কট রাশির মে’য়ের বৈশিষ্ট্য বোঝা সবথেকে কঠিন। স্পর্শকাতর। সমালোচনা সইতে পারে না।

সিংহ : এই রাশির জাতিকাদের মধ্যে সিংহের বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়। আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে থাকতে চায়। যেমন বুদ্ধিমতী হয়ে থাকে,

তেমনই শ’ক্তিশালী চরিত্র। সৃজনশীলতা লক্ষ্য করা যায়। স’ঙ্গীর জীবনে তিনি হয়ে থাকতে চান সবথেকে গুরুত্বপূর্ণ।

কন্যা : কন্যা রাশির সত্যিই কন্যা। না’রীসুলভ এবং চুপচা’প। তবে অবলা ভাবলে ভু’ল হবে। একটু চুপচা’প হলেও একেবারে শান্তশিষ্ট মোটেও নয়।

কন্যা রাশির মে’য়েদের নিজেকে “নিখুঁত” করে গড়ে তোলার প্রবণতা দেখা যায়। নিজেকে আরও উন্নত করে তুলতে অনেক সময়ে তারা জীবনকে জটিল করে ফে’লেন।

তুলা : তুলা রাশির মে’য়েদের বড় গুণ অন্যের স’ঙ্গে মিশতে পারা। তুলা না’রীর প্রতি অন্যদের আকর্ষণও বেশি থাকে। এদের মধ্যে প’রস্পরবি’রোধী যৌক্তিক বিবেচনা এবং অযৌক্তিক আবেগ একস’ঙ্গে থাকে।

বৃশ্চিক : বৃশ্চিক রাশির জাতিকা মানেই র’হস্যময়ী। চুম্বকের মতো আকর্ষণে জড়িয়ে ফেলতে পারে। প্রকৃতির স’ঙ্গে একই সুরে বাঁ’ধা থাকে এদের মেজাজ।

এই আলো, এই মেঘ। সোজাসাপটা আচরণ পছন্দ করে। আত্মবিশ্বাসী, শ’ক্তিশালী। পরিস্থিতি নিজের নি’য়ন্ত্রণে রাখতে পছন্দ করে।

ধ’নু : ধ’নু রাশির জাতিকাদের মধ্যে দার্শনিক বৈশিষ্ট্য দেখা যায়। সব পরিস্থিতিতেই সত্যের খোঁজ করা এদের বৈশিষ্ট্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here