না’রীদের যে ৮টি কথা বললে তারা আপনাকে মাথায় তুলে রাখবে… – কথাতেই আছে না’রী মন বোঝা দায়। পুরু’ষদের দাবী এটাই

যে তারা কখনোই কোন না’রীর মন বুঝতে স’ক্ষম হননি। না’রীর মনে যে কি র’হস্য লুকিয়ে আছে তা স্বয়ং ভগবানও জানেন না। তাই পুরু’ষদের অভিযোগ

না’রীরা নাকি কোন কিছুতেই সন্তুষ্ট নয়। তাদের চা’হিদা প্রচুর। আজ এই প্রতিবেদনটি একটু হলেও পুরু’ষদের কাজে আসবে। আসুন তাহলে জেনে নিন ঠিক কোন কোন কথা শুনলে মে’য়েরা ভীষণ খুশি হয়…

১। তোমাকে খুব সুন্দর দেখাচ্ছে ঃ অবাক হলেন? অবাক হওয়ার কিছু নেই সম্প’র্ক যতই পুরনো হোক, তবুও নিজের মানুষটির কাছ

”ওয়ান ওম্যান ম্যান” প্রমান করার চেস্টা করুন। মে’য়েরা সাধারণত এই ধরনের পুরু’ষ পছন্দ করে। আর নিজের পুরু’ষের মুখে এই ধরনের কথা শুনতে ভালোবাসে।

৩। তুমি সত্যিই খুব ভালো মা হতে পারবে ঃ সব মে’য়েদের স্বপ্ন থাকে মা হওয়ার। আর ই’চ্ছা থাকে ভালো মা হওয়ার। ভালো মা সবাই হতে পারেনা।

তাই প্রত্যেক না’রীর স্বপ্নেই সংশয় থাকে যে সে ভালো হতে পারবে কিনা? তার মনের এই সংশয় দূর করার দায়িত্ব নিতে হয় পুরু’ষদেরই। তাকে আশ্বাস দিতে হবে যে সে খুব ভালো মা হতে পারবে।

৪। তোমাকে সবসময় পাশে চাই ঃ আপনার স’ঙ্গিনিকে বলুন যে তাকে ছাড়া আপনি কতটা অসম্পুর্ন। আপনি তাকে সারাজীবনের জন্য আপনার পাশে পেতে চান।

৫। তোমার এই বি’ষয়ে কি মতামত ঃ আপনি আপনার সমস্ত গুরুত্বপুর্ন সি’দ্ধান্ত নেওয়ার আগে আপনার স’ঙ্গিনীর মতামত অবশ্যই নিন।

এই রকম আচরণ মে’য়েরা খুব পছন্দ করে। তারা এটা মনে করবে যে আপনার কাছে তার মতামত কতটা মূ’ল্যবান।

৬। তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু ঃ আপনি আপনার স’ঙ্গিনীকে বলুন আপনারা সবার আগে খুব ভালো বন্ধু। আপনি শুধু তার রূপ দেখে প্রেমে পরেননি। প্রেমের বাইরেও আপনার জীবনে তার গুরুত্ব আছে।

৭। আমি খুব ভাগ্যবান যে তোমাকে পেয়েছি ঃ আপনি আপনার স’ঙ্গিনীকে বলুন যে আপনি তাকে জীবনে পেয়ে নিজেকে ধ’ন্য মনে করেন। সে আপনার কাছে কতটা মূ’ল্যবান।

৮। আমি কি ভাবছি তা তুমি খুব ভালোভাবে জানো ঃ আপনি আপনার প্রে’মিকাকে সর্বঞ্জ প্রমান যদি করতে পারেন তার থেকে খুশি

সে আর হবেনা। তাকে বলুন আপনি মনে মনে কি ভাবছেন সেটা আপনার স’ঙ্গিনী জানে। অর্থাৎ সে আপনার মনের সব কথা বোঝে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here