বলিউড অভিনেত্রী সারা আলী খান। সারা বছরই নানা কারণে আলোচনায়। গ্লামা’রাস এ অভিনেত্রী অনলাইন দুনিয়াতেও বেশ সরব। বিভিন্ন সময় ইনস্টাগ্রামে একাধিক খোলামেলা ছবি পোস্ট করতে দেখা গিয়েছে সাইফ কন্যাকে।

সম্প্রতি মালদ্বীপের সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াতে দেখা গেল তাকে। আগেও বহুবার বিকিনি পরা ছবিতে হাজির হয়েছেন তিনি। খুব সম্ভবত এই ছবিটি কিছুদিন আগে সারার মালদ্বীপ বেড়াতে যাওয়ার সময় তোলা।

তার দৃষ্টি কাড়া ছবি আর কয়েক লাইন লেখনি, মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের কাছে ব্যাপারটা খুব পরিচিত।

এই সফরে সবুজ-সাদা স্ট্রাইপ, বিকিনিতে সারার পোস্ট করা ছবিটিও কিছুদিন আগে ভাইরাল হয়েছিল। বিভিন্ন দেশের তারকাদের নিয়মিতভাবেই বিকিনি পরা ছবি পোস্ট করতে দেখা যায়।

বাংলাদেশের সিনেমা জগতের অন্যতম বড় একটি নাম জয়া আহসান। যিনি দীর্ঘদিন ধরেই বাংলাদেশের সিনেমাতে রাজ করে আসছেন একজন শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে। রিল পর্দার জনপ্রিয় মুখ হলেও সাধারনের মত জীবন যাপন করেন।

নিজ বাড়ির ছাদে করেছেন বাগান। অভিনেত্রী জয়া আহসানের বাগান করা শখ। তাদের ইস্কাটনের বাসার ছাদ ও ব্যালকনির চারপাশে প্রায় শতাধিক ফুল, ফল ও সবজির গাছ রয়েছে।

এর মধ্যে এই বসন্তে তার নীলমণি লতায় ফুল ধরেছে। ডালপালাগুলো ফুলে ফুলে ছেয়ে গেছে।

রোববার জয়া তার নীলমণির একটি ভিডিও করে ফেসবুকে আপলোড দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন- অতঃপর বেলা’শেষে ফুলগুলো সব ফুটল হেসে…আমাদের ছাদবাগানের নীলমণি…

নীলমণি লতা নাম কবি রবীন্দ্রনাথ ঠাকুরের দেওয়া। নীলমণি লতা খুব আ’কর্ষণীয় একটি ফুল। লতানো গাছ। ও’পরের দিকটা ঝাঁকড়া। পাতা নেই বললেই চলে।

জয়ার বাগানে চালকুমড়া, থাই বেগুন, বরবটি, শিম, লেবু, মাল্টা, ডুমুর, বেদানা, বরই, পেয়ারা, সফেদা, বেরি, কামরাঙা ও ভেষজ নানা রকম গাছ রয়েছে। এমনকি বেশ কিছু বিদেশি সবজি, ফল ও ফুলগাছও আছে।

বর্তমানে কোলকাতা এবং বাংলাদেশ দুই জায়গাতেই সফল ভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। তবে বাংলাদেশের থেকে এখন কোলকাতার সিনেমাতে সব থেকে বেশি কাজ করে থাকেন তিনি। পেয়েছেন এপাড় বাংলা এবং ওপাড় বাংলার অনেক সন্মাননা পুরষ্কার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here