গেল কয়েকদিন আগে আবারো মা হয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। আর তার সেই নতুন সন্তনাকে দেখতে সেদিন তার বাড়ি গিয়েছিলেন বলিউডের বর্তমান সময়ের আলোচিত প্রে’মিক দম্পতি।গত ২৮ ফেব্রুয়ারি রাতে কারিনাপুত্রকে দেখতে বাড়িতে হাজির হয়েছিলেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর।

বলিউডের আলোচিত এই প্রে’মিক যুগল সাইফ-কারিনার বাড়ি পৌঁছানোর পর বাধে বিপত্তি! কারণ মালাইকার ছবি তুলতে এক ফটো সাংবাদিক পাঁচিলে উঠে যান।

নিরাপত্তারক্ষীদের বারণ অমাণ্য করে পাঁচিলে দাঁড়িয়ে ছবি তোলার চেষ্টা চালান। এতে রেগে যান অর্জুন কাপুর। সাংবাদিকদের কাছাকাছি এসে ধমক দেন অর্জুন। আর তারই একটি ভিডিও এখন অন্তর্জালে ভাইরাল।

ভিডিওতে অর্জুন কাপুর বলেন, পাঁচিলে উঠেছেন কেন? অনুরোধ করা হচ্ছে, এইরকম করবেন না। এটা ভু’ল, নিচে নেমে আসেন। আপনারা কীভাবে বিল্ডিংয়ের উপর উঠছেন! ওটার উপর উঠবেন না, এটা ভু’ল হচ্ছে।

তখন অর্জুনও বিনয়ের স’ঙ্গে বলেন, আসলে আমার কোনো সমস্যা নয়, বিল্ডিংয়ের মানুষের অসুবিধা হবে। এজন্য পাঁচিলে উঠা ঠিক নয়। তবে আমি একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।

মালাইকা আরোরা একটা সময়ে ঘর করেছিলেন বলিউড ভাইজানের ভাই আরবাজ খানের সাথে। তার সেই সংসারে রয়েছে একটি ছেলেও। তবে শেষ পর্যন্ত তিনি বেড়িয়ে আসেন ঐ সম্প’র্ক থেকে। এরপর প্রেমের সম্প’র্কে জড়িয়ে পড়েন ব’য়সের ছোট অর্জুন কাপুরের সাথে। তাদের সেই সম্প’র্ক চলছে এখনো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here