নরসিংদীতে এক চালককে কু’পিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ছি’নতাইয়ের সময় এক না’রীসহ ২ ছি’নতাইকারীকে আ’টক করেছে পু’লিশ। বুধবার (১০ মার্চ) রাতে সদর উপজে’লার শীলমান্দী ইউনিয়নের ৫ নম্বর ব্রিজ এলাকায় এ ঘ’টনা ঘটে।

আ’হত সগির মিয়া নরসিংদীর খিলগাঁও এলাকার মোহাম্ম’দ জাকারিয়ার ছেলে। আ’টককৃত ছি’নতাইকারীরা হলেন- মাধবদীর আলগী এলাকার ইউসুফ মিয়ার ছেলে মো. আল আমিন (২২) ও বালুসাইর এলাকার সাইফুল ইসলামের মে’য়ে হামিদা আক্তার (২২)।

পু’লিশ জানায়, ছি’নতাইকারীরা সগির মিয়ার অটোরিকশা ভাড়া করে নরসিংদী থেকে মাধবদীর ফুলতলা দিকে যাচ্ছিল। নরসিংদী-ম’দনগঞ্জ (সাবেক রেললাইন) সড়কের ৫নং ব্রিজ এলাকায় এলে অটোরিকশা থামাতে বললে চালক তাদের কথায় রাজি না হলে ছি’নতাইকারীরা সগিরকে চা’পাতি দিয়ে বাম হাতে কু’পিয়ে জ’খম করে।

এ সময় কয়েকজন মোটরসাইকেল যোগে নরসিংদী দিয়ে আসার সময় অটোরিকশাচালককে র’ক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে উ’দ্ধার করে। পরে তারা ছি’নতাইকারীদের পিছু নেন।

নরসিংদী সদর থানার পু’লিশ পরিদর্শক (ত’দন্ত) মো. আতাউর রহমান জানান, যাত্রীবেশে এক অটোরিকশা ছি’নতাই করার সময় ছি’নতাইকারীরা অটোচালক সগিরকে চা’পাতি দিয়ে বাম হাতে কু’পিয়ে জ’খম করে।

খবর পেয়ে চালককে র’ক্তাক্ত অবস্থায় উ’দ্ধার করে নরসিংদীর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের স’ঙ্গে থাকা র’ক্তাক্ত অবস্থায় একটি চা’পাতি জ’ব্দ করা হয়। বাকিদের গ্রে’ফতারের জন্য পু’লিশের অ’ভিযান অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here