পা’রিবারিক ক’লহে’র জের ধরে স্ত্রী রিক্তা খাতুন ধাঁ’রা’লো ব্লে’ড দিয়ে স্বা’মী মো. আছাদ মন্ডলের পু*রু*ষা*ঙ্গ কে’টে দিয়েছে। এ অ’মানবি’ক ঘ’টনা’টি ঘটেছে রাজবাড়ীর পাংশা পৌর শহরের বি’ষ্ণুপুর গ্রামে। জানা গেছে, শুক্রবার (১৩ নভেম্বর) রাত অনুমান সাড়ে ৩ টার দিকে এ ঘ’টনা’টি ঘটেছে।

আছাদ মন্ডল বি’ষ্ণুপুর গ্রামের মো. সামা’দ মন্ডলের ছেলে। এ ঘ’টনায় বাড়ির লোকজন ও প্র’তিবেশীরা ঘা’ত’ক স্ত্রী রিক্তা খাতুনকে আ’টক ক’রে পাংশা থা’না পু’লি’শে সোর্পদ করেছে। স্বা’মী আছাদ মন্ডল চি’কিৎসা’ধীন অবস্থায় রয়েছে তার অবস্থা আ’শঙ্কাজ’নক।

আছাদ মন্ডলের পরিবার ও এলাকা সূত্রে জানা যায়, আছাদ মন্ডলের প্রথম স্ত্রী সালমা খাতুন এর সাথে ছা’ড়াছাড়ি হওয়ার পর প্রায় ২ বছর আগে কু’ষ্টিয়া জে’লার খোকসা উপজে’লার গোপক গ্রামের লি’য়াকত আলী খাঁর কন্যা রিক্তাকে দ্বি’তীয় স্ত্রী হিসেবে বি’য়ে করে।

আছাদের স্ত্রী রিক্তা খাতুন বলেন, আ’মার স্বা’মী আছাদ মন্ডল তার তা’লা’ক প্রা’প্ত স্ত্রী সালমা বেগমের সাথে মো’বাইল ফোনে কথা বলে। বি’ষয়টি আমি জানার পর (স্বা’মী) আছাদের সাথে আ’মার প্রায়ই ঝ’গড়া বি’বাদ ও মা’রামা’রি ‘হতো। এই বি’ষটির জের ধরে গত রাতে আছাদের সাথে আ’মার কথা কা’টাকা’টি হয় পরে আছাদ ঘু’মিয়ে পড়লে আমি ধাঁ’রালো ব্লে’ড দিয়ে আছাদের পু*রু*ষা*ঙ্গ ক’র্তন ক’রি।

দিনে পাঁচবার ক’রার পরেও তা আমার জন্য যথেষ্ট ছিল না।

যৌ**ন আ’সক্তি’কে একটি রো’গ হিসাবে তালিকাভুক্তি এবং চিকি’ৎসার জন্য দা’বি তু’লেছে দাতব্য প্রতিষ্ঠান রিলেট। যু’ক্তরাজ্যের জাতীয় চি’কিৎ’সা সেবার মধ্যে সে’টিকে অন্তর্ভুক্ত করার দা’বি করছেন।

বিবিসির স’ঙ্গে কথা বলেছেন এমন ‘দুই’জন রো’গী, যারা অনেকদিন এই স’মস্যা’টি মো’কাবে’লা ক’রেছেন। তিন স’ন্তানের জননী রে’বেকা বার্কার বলছেন, ”এটা ছিল অসহ্য একটি ব্যাপার যে, দিনে পাঁচবার করার পরেও তা আ’মার জন্য যথেষ্ট ছিল না।”

প্রতা’রণা করার বদলে তিনি তার স’ঙ্গীকে বার’বার মি’লিত হতে ব’লতেন। ”ঘুম থেকে ওঠার পরে প্রথমে এটার চি’ন্তাই আ’মার মাথায় প্রথমে আসতো। অনেক চেষ্টা করেও সেটা আমি মাথা থেকে স’রাতে পারতাম না।

বলছেন ৩৭ বছরের নর্থ ই’য়র্কশা’য়ারের এই বাসিন্দা।” মিজ বার্কার বলছেন, ঘুম থেকে ওঠার পরে প্রথমে এটার চি’ন্তাই আমা’র মাথায় প্রথমে আ’সতো” সবকিছুর স’ঙ্গে যেন আমি এর মিল খুঁজে পে’তাম।

আমি মনে করি, এটা আমা’র বি’ষণ্ণতা আর সেরোটোনিনের অ’ভাবের স’ঙ্গে জড়িত ছিল। আমা’র পুরো শ’রীর যেন এটা চাইতো।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here