বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের। পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃস’ন্দে’হে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অ’ভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

অ’ভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শী’র্ষে বচ্চন বধূ। ঐশ্বর্যর ব্য’ক্তিগত জীবন নিয়ে রীতিমতো উত্তাল বলিউড। তবে শুধু বি-টাউনেই নয়, পা’কিস্তানের স’ঙ্গে একবার নাম জ’ড়িয়েছিলো ঐশ্বরিয়া রাই বচ্চনের, সেই খবর প্রকা’শ্যে আসতেই রেগে আ’গুন হয়ে গেছিলেন রাই সু’ন্দরী।

বলিউডের প্রা’ক্তন বিশ্বসু’ন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। বি-টাউনে একের পর এক অ’ভিনেতার স’ঙ্গে বারবার নাম জড়িয়েছে অ’ভিনেত্রীর। নিজে’র ব্য’ক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূ’রে সরিয়ে রাখার চে’ষ্টা করেও তাতে ব্য’র্থ হয়েছেন।

স’ম্পর্ক, বি’চ্ছেদ, বিবাহ, সব বি’ষয়েই পেজ থ্রি-র শিরোনামে বচ্চন বধূ। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অনতম ঐশ্বরিয়া। একবার পা’কিস্তানের স’ঙ্গেও নাম জ’ড়িয়েছিলো নায়িকার।

সেই সময় গু’ঞ্জনে আরো শোনা যায়, এক রাতের জন্যই নাকি ১০ কোটি টাকা দেয়া হয়েছিল ঐশ্বরিয়াকে। তবে ভা’রত কিংবা পা’কিস্তান কেউই বি’ষয় জানতো না।

যদিও এই খবরের সত্যতা নিয়ে আজও ধোঁ’য়াশা রয়ে গেছে। কারণ এখনো পর্যন্ত এমন কোনো ত’থ্য মেলেনি যেখানে ঐশ্বরিয়া পা’কিস্তানের রাষ্ট্রপতি ভবনে পারফর্মের জন্য ১০ কোটি টাকা নিয়েছিলেন। এই বি’ষয়টি নিয়ে জ’লঘোলা কম হয়নি। ঐশ্বরিয়াও পুরো বি’ষয়টি নিয়ে রেগে আ’গুন হয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here