‘ভালোবাসা, আমার জানকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। তুমি আমাকে দেখতে আসবে না, এটা আমার কথা। আমি অনেক ভালোবাসি, তোমাকে সানজিয়া।

আমার জান। আমার লা’শের পাশে আমার বউ যেন না আসে, আমার মরা মুখ দেখতে না পারে। এই ইচ্ছেটা পূরণ করবেন। আমার জন্য কাউকে দায়ী করবেন না। ও সু’খে থাক। আমিও অনেক সু’খে আছি। বিদায়..।’

চট্টগ্রামের রাউজানে মো. নয়ন (২৬) নামে এক যুবক আত্মহ’ত্যার আগে নিজের স্ত্রী’কে ইঙ্গিত করে চিরকুটটি লিখে রাখেন। আজ শনিবার সকাল ১০টায় নয়নের লা’শ উ’দ্ধারের সময় তার কাছ থেকে চিরকুটটি উ’দ্ধার করে।

গতকাল শুক্রবার রাতে একটি গাছের স’ঙ্গে রশি বেঁ’ধে তাতে গ’লায় ফাঁ’স দিয়ে আত্মহ’ত্যা করেন নয়ন।ঘ’টনাটি ঘটেছে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামে। এমরান ড্রাইভার নামে এক ব্যক্তির বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন নয়ন।

পু’লিশ জানায়, স্থানীয়রা খবর দেওয়ার পর নয়নের লা’শ উ’দ্ধার করা হয়। তার কাছ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। ম’য়নাত’দন্তের জন্য লা’শ ম’র্গে পাঠানো হয়েছে।

রাউজান থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, এ ঘ’টনায় কারও অভিযোগ নেই। লা’শ পরিবারের কাছে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here