ফেসবুকের একটি গ্রুপে মা’ওলানা মামুনুল হককে বহনে ব্যবহৃত ল্যান্ড ক্রুজার প্রাডো গাড়ীর ছবি প্রকাশের পর নিমিষেই ভাই’রাল হয় পোস্টটি।

দেড় কোটি টাকা মূ’ল্যের গাড়ীটির মালিক মামুনুল হক দেখিয়ে খবর প্রচারের পর সামাজিক মাধ্যমে ব্যাপক সমালোচনার স্বীকার হন হেফাজতের এই নেতা । এরপরই এই ঘ’টনার আসল র’হ’স্য তুলে ধরেন মা’ওলানা সাইফ রাহমান।

মা’ওলানা সাইফ রাহমান এ বি’ষয়ে বলেন – গত ২ ফেব্রুয়ারি মা’ওলানা মামুনুল হক সাহেব সিলেটের হোটেল ডালাসে তার সাংগঠনিক প্রো’গ্রাম শেষ করে তিনি নিজের গাড়িতে না উঠে ঐ ব্যবসায়ীর দামি গাড়িটিতে উঠেন সিলেটের গহরপুরের সুলতানপুরের উদ্দিশ্যে যাওয়ার জন্য। সেখানে শাহ সুলতান রহ. সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে বাদ মাগরিব বয়ান ছিলো কার।

ছাতকের এই ব্যবসায়ী গাড়িটা নতুন কিনেছেন। মামুনুল হক সাহেবের বরকত পাওয়ার জন্য তিনি তার গাড়িতে মামুন সাহেবকে তুলেন। তারপর এই গাড়িতে করেই তারা সুলতানপুর যান।

তিনি বলেন – মামুনুল হক এরকম গাড়ি একসাথে পাঁচটা রাখার ক্ষ’মতা রাখেন। ডানে বামে সামনে পেছনে। তাঁকে হাদিয়া দেয়ার মানুষের অভাব নেই। কিন্তু তিনি যেটা করেননি, সেটা কেন আপনারা ফলাও করে প্রচার করছেন, বুঝে আসে’না। সুতরাং সত্য সমাগত, মিথ্যা বিতাড়িত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here