যশোরের চৌগাছায় টাকা ধার দেবার নাম করে নিজ বাড়িতে ডেকে এক স’ন্তানের জননী এক গৃহবধূকে (২৫) ধ’র্ষ’ণের অভিযোগে মিজানুর রহমান (৫৫) নামে এক ব্যক্তির বি’রুদ্ধে চৌগাছা থা’না’য় মা’ম’লা হয়েছে।

মিজানুর রহমান উপজে’লার নারায়ণপুর ইউনিয়নের বাদেখানপুর গ্রামের বাসিন্দা। ধ’র্ষ’ণ’রত অবস্থায় ধরা পড়ে যাওয়ায় ধ’র্ষ’কের স্ত্রী-ভাতিজারা ওই না’রীকে বেদম মা’রপিট করে ওই বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

একইস’ঙ্গে ধ’র্ষ’ককে পালাতে সহযোগিতা করে তারা। পরে স্থানীয়ভাবে প্রভাবশালীদের নেতৃত্বে মীমাংসার নামে বিচারে ওই না’রীকে আবারও মা’রপিট করে কিছু টাকা হাতে দিয়ে তাড়িয়ে দেওয়া হয়। পরে ওই না’রী তার বাবার বাড়ি গিয়ে মায়ের সহায়তায় বৃহস্পতিবার চৌগাছা থা’না’য় মা’ম’লা করেন।

চৌগাছা থানার ভারপ্রা’প্ত কর্ম’কর্তা (ওসি) ত’দন্ত গোলাম কিবরিয়া বি’ষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন ভি’কটিমকে উদ্ধা’র করে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ বি’ষয়ে ধ’র্ষ’ণ মা’ম’লা রে’ক’র্ড হয়েছে। তবে মোবাইল ফোনে অ’ভিযুক্ত মিজানুর রহমান জানান ঘ’টনাটি সম্পূর্ণ মি’থ্যা।

অনুমান ১০.৩০ মিনিটে সে আমাকে গ্রামে তার চার রুমবিশিষ্ট দক্ষিণ ভিটার উত্তর দুয়ারী এক তলা পাকা বসত ঘরের পশ্চিম পাশের কক্ষের খাটের ও’পর ফে’লে আমার ই’চ্ছার বি’রু’দ্ধে জো’রপূর্বক ধ’র্ষ’ণ করে।

এ সময় আমার ডাক-চি’ৎকারে তার স্ত্রী মনিবালা বেগম (৪৫) ও মিজানুরের ভাইয়ের ছেলে তারিফ (২০) এসে ধা’ক্কা দিয়া দরজা খুলে ঘ’টনা দেখে ফে’লে।

এসময় তারা আমাকে দোষারোপ করে এলোপাতাড়ি কিল-ঘু’ষি মারে এবং পরবর্তীতে লোকজন আসলে তারা আমাকে চু’রির অ’পবাদ দিতে থাকে। আমি লোকলজ্জা ও ভ’য়ে তাৎক্ষণিকভাবে বি’ষয়টি কাউকে বলতে পারিনি। এ সময় বিবা’দী মিজানুর রহমান কৌশলে ওই স্থান হতে পা’লিয়ে যায়।

আমার ডাক-চি’ৎকারে স্থানীয়রা এসে বি’ষয়টি শোনে। বিবা’দীরা বি’ষয়টি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে। অমার মা ও স্বা’মী কাজের থেকে বাড়িতে আসলে তাদেরকে ঘ’টনা বিস্তারিত বলি। পরবর্তীতে স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও আত্মীয়স্বজনের স’ঙ্গে আলোচনা করে মাকেসহ থানায় এসে অভিযোগ করতে বিলম্ব হলো।

এদিকে এ ঘ’টনার পর ওই না’রীর স্বা’মী তাকে আর বাড়িতে উঠতে দেননি। পরে তিনি বাবার বাড়ি গিয়ে আশ্রয় নিয়ে মাকে স’ঙ্গে করে চৌগাছা থানায় ধ’র্ষ’ণ মা’ম’লা করেন।

ঘ’টনার সত্যতা নিশ্চিত করে চৌগাছা থানার ওসি (ত’দন্ত) গোলাম কিবরিয়া বলেন ভি’কটিমকে উ’দ্ধার করা হয়েছে। থা’না’য় ধ’র্ষ’ণ মা’ম’লা হয়েছে। মা’ম’লাটির ত”দন্ত’ভা’র থা’না’র উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানকে দেয়া হয়েছে বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here