কিছুদিন পরপরই টিভি চ্যানেল বা জা’তীয় পত্রিকার হেডলাইনে ভ’য়’ঙ্ক’র কিছু না’রী প্র’তা’র’কে’র গল্প নিয়ে প্রতিবেদন প্রকাশ হয়।

এরপর পরই পাঠক মহল ছাড়াও নানা শ্রেণির ভু’ক্তভোগীর মধ্যে তোলপাড় সৃষ্টি হয়। কিন্তু দেশের বিভিন্ন অঞ্চলে অবস্থান করা এসব না’রী প্র’তার’করা বেশ সক্রিয়ভাবে নানা প্র’তার’ণার ফাঁ”দ পেতেই যাচ্ছেন। এমনই এক না’রী প্র’তার’কের বর্তমান অবস্থান হবিগঞ্জের নবীগঞ্জ উ’পজে’লায়।

মে’য়েটির নাম ফয়জুন আক্তার মনি। সে নি’জেকে সাংবাদিক বা মা’নবাধি’কার কর্মী পরিচয় দেয়। তার প্র’তার’নার মুল টা’র্গেট স্কুল-কলেজে পড়ুয়া ছাত্রী, না’রী জ’নপ্রতি’নিধি ও স’রকারী কোন দপ্তরের না’রী ক’র্মক’র্তা।

না’রী হয়েও তার টা’র্গেট না’রী। এমন প্র’তার’নার প্রমাণ পেয়ে উ’পজে’লা আইনশৃঙ্খলা কমিটির এক মা’সিক সভায় তার লি”ঙ্গ পরীক্ষা করার জন্য নি’র্দেশ দিয়েছেন খুদ হবিগঞ্জ-১ আসনের সং’সদ সদস্য।

পু’লি’শে’র চা’র্জশীটে পুরু’ষ সেজে বহুরূপী মনি জ’নপ্রতিনি’ধি ও স’রকারের বিভিন্ন পর্যায়ের ক’র্মকর্তা’দের কু’রুচি’পূর্ণ অ”শ্লী’ল ও যৌ*ন হ’য়’রা’নী মুলক ম্যাসেজ দেয়ার বি’ষয়টি ওঠে আসে।

চা’র্জশীটে উল্লেখ করা হয়- সাং’বাদিক দাবীদার বহু’রূপী প্র’তা’র’ক ফয়জুন আক্তার মনি পু’রু’ষ সেজে নবীগঞ্জ উ’পজে’লা পরিষদের ম’হিলা ভাইস চে’য়ারম্যান ও

সাবেক ম’হিলা বি’ষয়ক কর্মকর্তাসহ আরও অনেক না’রীকে অ’শ্লী’ল ম্যাসেজ পাঠিয়ে যৌ*ন হ’য়রা’নি করে আসছিল। সে নি’জেকে সাংবাদিক প’রিচয় দিয়ে অ’নেকের সাথে সংখ্যতা গড়ে তোলে।

এক পর্যায়ে তাদের যৌ*ন হ’য়রা’নী করতো মনি। তারা বি’ষয়টি সি’নিয়র সাংবাদিক এমএ আহম’দ আ’জাদকে অবগত করলে

তিনি ম’নিকে ডেকে বি’ষয়গুলো স’ম্পর্কে জিজ্ঞাসা করেন এবং এ ধরনের ক’র্মকাণ্ড থেকে বিরত থাকার জন্য প’রামর্শ দেন। এতে সে ক্ষু’ব্ধ হয়ে সাংবাদিক আ’জাদের বি’রুদ্ধে ষ’ড়যন্ত্রে লি’প্ত হয়। মনি সাংবাদিক আজাদের বি’রুদ্ধে তার ফে’ইসবুক আইডিতে নানারকম মা’নহানিকর স্ট্যা’টাস দিয়ে তার ও তা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here