মোবাইল ক্যামেরা অন করেই স্ত্রীর স’ঙ্গে মেতে উঠলেন দুষ্টুমিতে। হয়ে উঠলেন বে’পরোয়া। নায়ক ওম সাহানির এমন ভাব দেখে ল’জ্জায় লাল হয়ে গেলেন তার নববধূ মিমি দত্ত। স্ত্রীর স’ঙ্গে রো’মান্সের এমন অ’ন্তর’ঙ্গ মুহূর্ত প্রকাশ করে দিলেন ওম।

সবেমাত্র সাতপাকে বাঁ’ধা পড়েছেন টেলি তারকা জুটি ওম-মিমি। নতুন বিয়ের পর আপাতত একে অপরের প্রেমে মজে রয়েছেন তারা। জমিয়ে উপভোগ করছেন নতুন সংসার জীবন।

তাই বলে ক্যামেরার সামনেই প্রেম! মোবাইল ক্যামেরা অন করেই মিমির স’ঙ্গে রো’মান্স করছেন ওম। প্রকাশ্যে আসতেই নিমেষে ভা’ইরাল হল সেই ভিডিও।

ইনস্টাগ্রাম রিল ভিডিয়ো বানানোর জন্য ক্যামেরা অন করেছিলেন পর্দার নায়ক। ব্যাকগ্রাউন্ডে বাজছিল এ আর রহমানের ‘খুলকে জিনে কা’ গান। সেই গানের স’ঙ্গেই ওমের গালে আলতো চু’ম্বন এঁকে দিলেন মিমি। আর তখনই সব ভু’লে নব বিবা’হিতা স্ত্রীর ঠোঁ’টে আলতো কামড় দিতে উদ্যত হলেন ওম।

পু’রুষের হা’রানো শ’ক্তি ফি’রে পেতে,যে গাছের, পাতা , যেভাবে ব্যবহার করবেন
আমাদের অ’তি পরিচিত একটি গাছ লজ্জাবতী আবার কেউ কেউ এক বলেন লাজুক লতা। এটি একটি বর্ষজীবি গুল্ম আগাছা বা ও’ষুধী গাছ। অনেকটা তেতুল পাতার মত।

হা’ত ও পায়ের স্প’র্শে লজ্জ্বাবতীর পাতা বুঁজে এসে ব’ন্ধ হয়ে যায়। পাতা সরু ও লম্বাটে, সংখ্যায় ২ থেকে ২০ জোড়া। এর ফুলগু’লি বেগুনী ও গোলাপী রঙের।

এর পাতায় এ্যাকোলয়ড়ে ও এড্রেনালিন এর স’ব উপকরণ থাকে।এছাড়াও টিউগুরিনস এবং মুলে ট্যানিন থাকে। যা পু’রুষাঙ্গের শিথীলতা দূ’র করা সহ আরো নানাবিধ রো’গ সারা’তে ব্যবহার হয়।

লজ্জাবতী লতার স’মগ্র উদ্ভিদ ঔষধ হিসাবে ব্যবহৃত হয়। এর ঔষধি গুণগু’লি ধা’রাবাহিক ভাবে তা আলোচনা করা হলো।দাঁতের মাড়ির ক্ষ’তঃ দাঁতের মাড়ির ক্ষ’ত সারা’তে গাছ সহ ১৫ থেকে ২০ সে.মি. লম্বা মূ’ল পানিতে সিদ্ধ করে সে পানি দিয়ে ৭ দিন

দিনে ৩ বার কুলকুচা করলে ভালো হয়।পু’রুষাঙ্গের শৈথিল্যঃ লজ্জাবতীর বী’জ দিয়ে তৈরি তেল লা’গিয়ে আস্তে আস্তে মালিশ করলে তা পু’রুষাঙ্গ দৃঢ় হয়। স্বা’ভাবিক উত্তে’জনা ফি’রে আসে।

স্ত্রী’ যৌ’না’ঙ্গের ক্ষ’ত সারা’তে যে কোন কারনে যনিপথে ক্ষ’ত হলে,প্রথমিক স্তরে মাঝে মাঝে অথবা প্রায় রোজই অল্প স্রাব চলতে থাকে, একটা আশটে গন্ধ, কখনো বা একটু লালচে স্রাব হয়, এস’ব ক্ষেত্রে চিকি’ৎসক সা’বধান করে থাকেন,

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here