প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক’রোনা পরিস্থিতি ভালো হলে আমরা স্কুল খুলে দেব। ক’রোনা ভাই’রাসের কারণে স্কুলে যেতে না পারলেও বাড়িতেই লেখাপড়া চা’লিয়ে যেতে হবে।

বুধবার (১৭ মার্চ) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জ’ন্মবার্ষিকী এবং জাতীয় শি’শু দিবস-২০২১ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

শি’শুদের সুন্দর ভবি’ষ্যৎ গড়তে স’রকার কাজ করে যাচ্ছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতার জ’ন্মই যেন হয়েছিলো দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর জন্য। শি’শুদের মধ্যেই আগামীর জাতির কাণ্ডারি খুঁজে নেয়ার চেতনা নিয়ে কাজ করছে স’রকার।

ক’রোনার এই বৈরী সময়ে গৃহব’ন্দি শি’শুদের নিয়মিত লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার পরামর্শ দেন স’রকার প্রধান বলেন, আজকের শি’শুরাই আগামীর উন্নত বাংলাদেশের চালক হবে উল্লেখ করে।

আর তেমনই উঠে এলো শ্রেয়ার প্রেম কাহিনী। প্রায় দশ বছর ডেট করার পর নিজের বহুদিনের পুরনো বন্ধু শিলাদিত্যকে বিয়ে করেন গায়িকা। তবে তাদের ভালোবাসা নিবেদনের গল্পটা ছিল খুবই মজার।

একটি সাক্ষাৎকারে নিজেই সেই গল্প শুনিয়েছিলেন শ্রেয়া, শিলাদিত্য সাথে গোয়াতে একটি অনুষ্ঠান বাড়িতে গিয়েছিলেন তিনি, আর সেই সময়ে হঠাৎ শিলাদিত্য তাকে প্রপোজ করেন,

তবে শিলাদিত্য প্রথমটায় রীতিমতো ভ’য়ে দেখেই প্রপোজ করেছিলেন শ্রেয়া কে, শ্রেয়া বলেন শিলাদিত্য হঠাৎ কাঠবিড়ালি বলে চি’ৎকার করে ওঠেন এবং যখন শ্রেয়া কাঠবিড়ালি খুঁজতে ব্যস্ত হয়ে পড়েন তখন ফিল্মি কায়দায় বাক্স থেকে আংটি বার করে শ্রেয়াকে বিয়ের জন্য প্রস্তাব দেন শিলাদিত্য। শ্রেয়াও আর দেরি না করে হ্যাঁ করে দিয়েছিলেন।

২০১৫ সালে চুপিসারে বিয়ে সারেন শ্রেয়া এবং শিলাদিত্য। তবে ৬ বছর পরও এখনো সেই সব ঘ’টনা শ্রেয়ার স্মৃ’তিতে অমলিন।

এতদিন চুটিয়ে কাজের পাশাপাশি সংসার করেছেন শ্রেয়া এখন অবশ্য তার জীবনে আসতে চলেছে নতুন ইনিংস।

মা হতে চলেছেন শ্রেয়া আর তা নিয়েই এখন বেশ আ’নন্দে দিন কাটছে ৩৭ বছর বয়সী শ্রেয়া ঘোষালের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here