কিছুদিন আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষককে বিয়ে করলেন অভিনেত্রী মিম মানতাসা। এরপর থেকে ফোনে পাওয়া যাচ্ছে না তাকে। আর এতে বিপাকে পড়েছেন নির্মাতা ও প্রযোজক।

একের পর এক পাঠানো হয়েছে খুদে বার্তা। কোনো সাড়া নেই তার। এই অভিনেত্রীকে নানাভাবে খুঁজে হয়রান নির্মাতা, প্রযোজক ও শুটিং ইউনিট।

মাছরাঙা টেলিভিশনে চলছে ধারাবাহিক নাটক ‘১০০ তে একশ’। এতে অভিনয় করেছেন মিম মানতাসা। পরবর্তী লটের শুটিংয়ের জন্য ১৮ মার্চ থেকে তার ৪ দিনের শিডিউল নিয়েছিলেন পরিচালক আবু হায়াত মাহমুদ।

‘১০০ তে একশ’-এর শুটিং হবে পুবাইলের একটি শুটিং বাড়িতে। শিডিউল অনুযায়ি এরইমধ্যে সেট প্রস্তুত। কিন্তু খুঁজে পাওয়া যাচ্ছে না অভিনেত্রীকে। এতে শুটিং নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

নির্মাতা ছাড়াও নাটকের প্রযোজক ও সহকারী পরিচালক যোগাযোগের চেষ্টা করে মিমের স’ঙ্গে। কিন্তু তারাও ব্যর্থ হয়েছেন। এখন মিমের বিকল্প কাউকে নাটকে নেওয়া কথা ভাবছেন পরিচালক।

ঈদকে কেন্দ্র করে এখন সব তারকা তুমুল ব্যস্ত। এরমধ্যে নতুন কারও শিডিওল পাওয়াটাও বেশ ঝামেলা বলে জানান পরিচালক। তিনি বলেন,

‘নাটক থেকে একটি চরিত্র বাদ দেওয়াটা কঠিন। গল্পে ধারাবাহিকতা ঠিক রাখা নিয়েও সমস্যায় পড়তে হয়। তবে মিমকে পাওয়া না গেলে বিকল্প চিন্তা আমাদের করতে হবে।’

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থী মিম মানতাসা। লাক্স সুপারস্টার হিসেবে ২০১৮ সালে মুকুট জয়ের পর মডেলিংয়ের পাশাপাশি নাটকেও অভিনয় করছেন নিয়মিত। গত বছর বন্ধ’ন বিশ্বাসের পরিচালনায় ‘জাল’ নামের একটি ৮ পর্বের ওয়েব সিরিজে অভিনয় করেন মিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here