দেশে ক’রোনার সং’ক্র’মণ বাড়লেও লকডাউনের বি’ষয়ে এখনো কোন সি’দ্ধান্ত হয়নি, তবে জনগমাগম এড়ানোর নির্দেশনা দেয়া হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।আজ দুপুরে রাজধানীর কৃষবিদ ইন্সটিটিউটে না’রী দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে একথা বলেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় ক’রোনা ভালোভাবে মো’কাবিলা করা সম্ভব হয়েছে। তবে সাধারণ মানুষ স্বাস্থ্য সুরক্ষার নিয়ম যথাযথভাবে পালন করছে না। এ কারণে ক’রোনার সং’ক্র’মণ বাড়ছে।

ক’রোনা নি’য়ন্ত্রণে না থাকে তাহলে দেশের অর্থনীতি নি’য়ন্ত্রণে থাকবে না। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে ও ক’রোনার টিকা নিতে আবারও আহ্বান জানান মন্ত্রী।

শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে মোটরসাইকেল আরোহীর মৃ’ত্যু

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (শনিবার) সকালে মোমিন মোটরসাইকেলে শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। র’ক্তদহ বিলের কদমা মৎস্য খামারের কাছে বেইলি ব্রিজের সামনের মোড়ে নসিমনের স’ঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশে ছিটকে পড়েন তিনি।

এসময় নসিমনের চালক জিল্লুর ও হেলপার আনোয়ারও আ’হত হন। মোমিনকে গু’রুতর অবস্থায় উ’দ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

আদম’দীঘি থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন সড়ক দু’র্ঘ’টনায় এই মোটরসাইকেল আরোহীর মৃ’ত্যুর বি’ষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here