বগুড়ার আদম’দীঘিতে নসিমনের ধাক্কায় মোমিন হোসেন (৩৭) নামে এক মোটরসাইকেল আরোহী নি’হত হয়েছে। শনিবার (২০ মার্চ) সকাল ৯টায় উপজে’লার র’ক্তদহ বিলের বেইলি ব্রিজের সামনে এ দু’র্ঘ’টনা ঘটে। নি’হত মোমিন হোসেন আদম’দীঘি উপজে’লার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ছোট আখিড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (শনিবার) সকালে মোমিন মোটরসাইকেলে শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। র’ক্তদহ বিলের কদমা মৎস্য খামারের কাছে বেইলি ব্রিজের সামনের মোড়ে নসিমনের স’ঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশে ছিটকে পড়েন তিনি।

এসময় নসিমনের চালক জিল্লুর ও হেলপার আনোয়ারও আ’হত হন। মোমিনকে গু’রুতর অবস্থায় উ’দ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃ’ত ঘোষণা করেন।

আদম’দীঘি থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন সড়ক দু’র্ঘ’টনায় এই মোটরসাইকেল আরোহীর মৃ’ত্যুর বি’ষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বলিউড অ’ভিনেতা শাহরুখ খানের প্রে’মে পড়েছিলাম। আমা’র প্রথম বয়ফ্রেন্ড ছিল শাহরুখ খান। ঘ’টনাটা খুলেই বলি, ছোটবেলায় শাহরুখ খানকে খুব পছন্দ করতাম আমি। আমা’র পড়ার রুমের

সামনে শাহরুখ খানের বিশাল বড় পোস্টার লাগিয়ে রেখেছিলাম। কোনো এক দুর্গাপূজা উৎসব থেকে শাহরুখ খানের পোস্টারটা কিনেছিলাম আমি।

আমা’র বান্ধবীদের তখন বলেছিলাম, ‘এই তোরা শাহরুখ খানকে জামাই বাবু বলে ডাকবি।’ এখন এ ঘ’টনা মনে পড়লে হাসি পায় আমা’র। আরেকটা ঘ’টনা বলি।

আমাদের পাড়ার এক কাজিনের ছে’লে আমাকে খুব পছন্দ করে। ওর ব’য়স হবে আড়াই বছর। ও আমাকে গার্লফ্রেন্ড ডাকে। ওর মাকে ও এভাবে বলে, ‘মা, আমি অ’পুকে বিয়ে করব। বিয়ের পর অ’পুকে চকলেট খাওয়াব।’

মজার ব্যাপার হলো, ও আমা’র জন্য ওর ভাগের খাবারের অংশ মাঝেমধ্যে রেখে দেয়। আর শাকিব খানকে একদম সহ্য করতে পারে না। আমাকে প্রায়ই বলে, ‘তুমি শাকিবের স’ঙ্গে কেন কথা বলো?’

প্রস’ঙ্গত, অ’পু বিশ্বা’স ২০০৪ সালে আমজাদ হোসেন পরিচালিত ‘কাল সকালে’ চলচ্চিত্রে অ’ভিনয়ের মাধ্যমে অ’ভিনয় জীবন শুরু করেন। ২০০৫ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’

চলচ্চিত্রে প্রধান নায়িকা হিসাবে অ’ভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এরপর অ’পু বিশ্বা’স ৭২টিরও অধিক চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অ’ভিনয় করেছেন।

২০০৮ সালে গো’পনে বিয়ে করেছিলেন শাকিব-অ’পু। এরপর ২০১৭ সালে বিচ্ছেদের আগ পর্যন্ত শাকিব ছাড়া কোনো ছবিই করেননি অ’পু। মাঝে চিত্রনায়ক মান্নার বিপরীতে তিনটি ছবিতে কাজ করেছিলেন অ’পু। শাকিব-অ’পুর ঘরে আব্রাহাম খান জয় নামে একমাত্র ছে’লে স’ন্তান রয়েছে।

এদিকে অ’পু বিশ্বা’স অ’ভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ নামে একটি ছবি মুক্তির অ’পেক্ষায় আছে। এতে অ’পুর বিপরীতে অ’ভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here